ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দুর্গোৎসবে এলো অথির দুই গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
দুর্গোৎসবে এলো অথির দুই গান অনিন্দিতা সাহা অথি

সনাতন সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজা শুরু হয়ে গিয়েছে। এবার দুর্গোৎসব উপলক্ষে শ্রোতাদের জন্য দুইটি গান নিয়ে হাজির হয়েছেন ‘ক্ষুদে গানেরাজ’খ্যাত সংগীতশিল্পী অনিন্দিতা সাহা অথি।

তার কণ্ঠে ‘জয় মা দুর্গা’ ও ‘ঢাক বাজা’ শিরোনামের গান দুইটি এরই মধ্যে প্রকাশ পেয়েছে ইউটিউবে। সুদেব মজুমদারের কথা ও সুরে ‘ঢাক বাজা’ গানে অথির সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন শোভন রায়, সংগীতায়োজনও এই গায়কের। আর ‘জয় মা দুর্গা’য় অথির সঙ্গে কণ্ঠ দেওয়ার পাশাপাশি কথা ও সুর আকাশ বর্মণের। এই গানের সংগীতায়োজন করেছেন সাদ শাহ।

গান দু’টি প্রসঙ্গে অথি বাংলানিউজকে বলেন, ‘বছর ঘুরে আবার মা এসেছেন। চারদিকে বইছে আনন্দ। এমন সময় দুর্গা পূজা উপলক্ষে গাওয়া আমার গান দুইটি ভিন্নমাত্রা যোগ করবে। মণ্ডপে মণ্ডপে যখন আমার গান বাজতে শুনবো, তখনই আসলে নিজেকে সার্থক মনে হবে। ’

এদিকে চলতি বছরের জুনে অথির প্রথম মৌলিক গান ‘দিন যায়’ ভিডিও আকারে প্রকাশ পেয়েছে। গানটিতে শ্রোতা-দর্শকদের সাড়া দেখে তিনি বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।  

এছাড়া সম্প্রতি আরও দুইটি মৌলিক গানের কাজ সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন অথি। এগুলো খুব শিগগিরই প্রকাশ পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।