ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বন্ধুকে হারিয়ে ভেঙে পড়েছেন আবুল হায়াত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
বন্ধুকে হারিয়ে ভেঙে পড়েছেন আবুল হায়াত ড. ইনামুল হক ও আবুল হায়াত

নাট্যব্যক্তিত্ব ড. ইনামুল হকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নাট্যাঙ্গনে। তার সহকর্মী ও অনুরাগীরা সামাজিক মাধ্যমে একে একে শোক প্রকাশ করেই চলেছেন।

এদিকে বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুর খবর শুনে ভেঙে পড়েছেন তার দীর্ঘদিনের বন্ধু কিংবদন্তি অভিনেতা আবুল হায়াত। ড. ইনামুল হকের সঙ্গে তার ৫৫ বছরের বন্ধুত্ব ছিল। হুট করে বন্ধুর চলে যাওয়া কিছুতেই যেন মেনে নিতে পারছেন না তিনি।  

আবুল হায়াত বলেন, ‘আমি মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছি। খুবই মর্মাহত আমি। ’

আরও পডুন: চলে গেলেন নাট্যব্যক্তিত্ব ড. ইনামুল হক

তিনি আরও বলেন, ‘আমাদের বন্ধুত্ব প্রায় ৫৫ বছরের। তাকে নিয়ে আসলে বলার কিছু নেই। একজন বন্ধু হারালাম, নাট্য সতীর্থ হারালাম, একজন ভালো মানুষকে হারালাম। একটা বড় শূন্যতা তৈরি হয়ে গেল। এটা কীভাবে পূরণ হবে আমি জানি না। একজন একজন করে চলে যাচ্ছে। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন, ভালো অভিনেতা ছিলেন। ’

সোমবার (১১ অক্টোবর) বিকেলে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা, নাট্যকার, নির্দেশক ও শিক্ষক ড. ইনামুল হক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।