ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘খান উপাধির জন্য আরিয়ানের পেছনে এনসিবি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
‘খান উপাধির জন্য আরিয়ানের পেছনে এনসিবি’

মাদককাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার বিষয়টি ধীরে ধীরে ভিন্ন দিকে মোড় নিচ্ছে। বিষয়টির সঙ্গে রাজনৈতিক সম্পৃক্ততা খুঁজে বের করছেন অনেকে।

 

এবার ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন তুলেছেন জাম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী মেহবুবা মুফতি। তিনি এই ঘটনাটিকে সাম্প্রদায়িক দৃষ্টিতে দেখছেন।

ইঙ্গিত দিয়ে তিনি বলেন, ‘একজন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে চারজন কৃষককে হত্যার দায়ে অভিযুক্ত করার পরিবর্তে, কেন্দ্রীয় সংস্থাগুলো ২৩ বছর বয়সী এক যুবকের পিছনে পড়েছে। কারণ তার উপাধি খান। ’ 

এর মাধ্যমে বিজেপিকে সাম্প্রদায়িক প্রমাণ করার চেষ্টা করলেন আরিয়ানকে গ্রেফতার করায়। পাশাপাশি কৃষক আন্দোলন এবং লখিমপুরকাণ্ড নিয়েও কেন্দ্রকে তোপ দাগেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগাম প্রমোদতরীতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। সেখান থেকে আরিয়ানকে গ্রেফতার করে সংস্থাটি।  

এরপর গত বৃহস্পতিবার শুনানি শেষে আদালত ১৪ দিনের জন্য জেলে পাঠিয়েছেন আরিয়ানসহ অন্যদের। শুক্রবার তাদের আইনজীবী জামিন আবেদন করলেও তা নাকচ করে দেন আদালত।

সোমবার (১১ অক্টোবর) মাদক মামলায় মুম্বাই সেশন কোর্টে ফের আরিয়ানের জামিন আবেদন করা হয়। সেশন কোর্টের বিচারক আগামী বুধবার (১৩ অক্টোবর) তার জামিন শুনানির দিন ধার্য করেছেন। ফলে সে পর্যন্ত কারাগারেই থাকতে হচ্ছে আরিয়ানকে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।