ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ব্যাচেলর ট্রিপ’ সিলেটে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
‘ব্যাচেলর ট্রিপ’ সিলেটে একসঙ্গে ‘ব্যাচেলর পয়েন্ট’র নির্মাতা ও অভিনেতারা

দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির মাধ্যমে দর্শকদের পছন্দের তালিকায় উঠে আসে কাবিলা, নেহাল, শুভ, হাবু ও পাশাসহ বেশ কিছু চরিত্র।

কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির তৃতীয় সিজন পর্যন্ত প্রচার হয়।  

তবে এ নাটকের চরিত্রগুলোকে এখনও পর্দায় একসঙ্গে দেখতে ব্যাকুল তরুণ প্রজন্মের দর্শকরা। এবার সেই ‘ব্যাচেলর পয়েন্ট’র নির্মাতা ও অভিনেতাদের একসঙ্গে দেখা গেল বিমানবন্দরে।  

নির্মাতা অমির শেয়ার করা ছবিতে দেখা যায়, তার সঙ্গে রয়েছেন অভিনেতা মারজুক রাসেল, মিশু সাব্বির, পলাশ, চাষি আলম, শিমুল,পাবেল ও অন্যরা। ছবির ক্যাপশনে অমি লিখেছেন, ব্যাচেলর ট্রিপ।  

ছবিটি শেয়ার করার পর থেকেই ভক্তদের মনে প্রশ্ন জেগেছে- নতুন কোনও চমক নিয়ে আসছেন নির্মাতা অমি? নাকি ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজন আসতে যাচ্ছে?

তবে এমন কিছুই হচ্ছে না নির্মাতার ভাষ্যমতে। অমি বলেন, ‘গতকালই একটা কাজের শুটিং শেষ করলাম। ব্যাচেলর পয়েন্ট টিমের সবাই মিলে আজ ‘ব্যাচেলর ট্রিপ’ দিচ্ছি। দুই দিনের জন্য আমরা সিলেট যাচ্ছি। সবাই মিলে সেখানে ঘুরবো এবং পরবর্তী কাজের পরিকল্পনা করবো। ’

‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন শেষ হয়েছে গত ১৩ এপ্রিল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, চাষি আলম, মুসাফির শোয়েব, শিমুলসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।