ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুনরায় নির্মিত হচ্ছে ‘দিল দিয়া গাল্লান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
পুনরায় নির্মিত হচ্ছে ‘দিল দিয়া গাল্লান’ সালমান-ক্যাটরিনা

‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার রোমান্টিক গান ‘দিল দিয়া গাল্লান’ পুনরায় নির্মিত হতে যাচ্ছে। এই গানে ‘টাইগার থ্রি’তে আরও একবার রোমান্স করতে দেখা যাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে।

 

২০১২ সালের ব্লকবাস্টার হিট ‘এক থা টাইগারে’র দ্বিতীয় পর্ব হিসেবে নির্মিত হয় ‘টাইগার জিন্দা হ্যায়’। এরই নতুন কিস্তি ‘টাইগার থ্রি’র ‘দিল দিয়া গাল্লান’ ব্যবহার হচ্ছে।  

২০১৯ সালে ‘দিল দিয়া গাল্লান’ গানটি প্রকাশের পর ব্যাপক জনপ্রিয়তা পায়। আতিফ আসলামের গাওয়া রোমান্টিক গান হিসেবে সবাই এটি বেশ পছন্দ করেন। এর সঙ্গে পর্দায় সালমান খান-ক্যাটরিনা কাইফের রসায়ন দর্শকদের নজর কেড়ে নেয়।
 
সিনেমাটি সংশ্লিষ্ট সূত্র জানায়, সম্প্রতি রাশিয়া, তুর্কি ও ভিয়েনায় সম্পন্ন হয়েছে ‘টাইগার থ্রি’র শুটিং। ‘দিল দিয়া গাল্লান’র শুট হয়েছে ভিয়েনাতে।  

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে টাইগার সিরিজের তৃতীয় সিনেমাটি। পরিচালনা করছেন মণীশ শর্মা। এই সিনেমায় সালমান খান ও ক্যাটরিনা ছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমী। আগামী বছরের শেষের দিকে ‘টাইগার থ্রি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad