ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে বলিউড স্টারদের যত সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
আসছে বলিউড স্টারদের যত সিনেমা

দুই দফা করোনার কারণে আটকে আছে বলিউড সুপারস্টারদের একাধিক সিনেমা। করোনার পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় শিগগিরই মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমাগুলো।

চলুন জেনে নেওয়া যাক কয়েকজন বলিউড তারকার আসন্ন সিনেমা কী কী?

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন বর্তমানে ব্যস্ত রয়েছেন রিয়েলিটি শো ‘কোন বানেগা ক্রোড়পতি’-এর উপস্থাপনা নিয়ে। এ অভিনেতার কয়েকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। তাকে দেখা যাবে ফুটবল খেলার সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘ঝুন্ড’ সিনেমায়। নাগরাজ মঞ্জুলে পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ২০২২ সালে ২৯ এপ্রিলে। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘গুড বাই’  সিনেমা দুটি।  

চার বছর পর আবারও হলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু বলিউডেও মুক্তির অপেক্ষায় রয়েছে তার একাধিক সিনেমা। এরমধ্যে রয়েছে ‘৮৩’। এতে জুটি বেঁধেছেন রণবীর সিং। এছাড়া নির্মাতা শকুন বাত্রার একটি ও দক্ষিণী তারকা প্রকাশের সঙ্গে একটি সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।

সুপারস্টার অক্ষয় কুমারকে সামনে দেখা যাবে ‘সূর্যবংশী’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘অতরঙ্গি’, ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’,  ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’, ‘সিন্ড্রেলা’। এছাড়াও অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘দ্য এন্ড’ ওয়েব সিরিজ।

অভিনেত্রী আলিয়া ভাটকেও দেখা যাবে একাধিক সিনেমায়। এরমধ্যে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’, ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘ডার্লিং’। এছাড়াও রাজামৌলির ‘আর আর আর’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে।  

অভিনেতা রণবীর সিংও একাধিক সিনেমায় হাজির হবেন। তার অভিনীত মুক্তি প্রতিক্ষীত সিনেমার তালিকায় রয়েছে ‘সূর্যবংশী’, ‘৮৩’, ‘সিরকাস, ‘জয়েশ ভাই জোরাদার’, ‘রকি আর রানী কি প্রেম কাহানি’।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
এনএটি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।