ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জেলে বিজ্ঞান বিষয়ক বই চেয়েছেন আরিয়ান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
জেলে বিজ্ঞান বিষয়ক বই চেয়েছেন আরিয়ান আরিয়ান খান

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (এনসিবি) হেফাজতে রয়েছেন। সংস্থাটির জেলে থাকা অবস্থায় পড়ার জন্য বিজ্ঞান বিষয়ক বই চেয়েছেন আরিয়ান।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবির হেফাজতে থাকতে হবে আরিয়ানকে। এই দিনগুলোতে বই পড়তে চান তিনি। পছন্দ বিজ্ঞানবিষয়ক বই, তাই তিনি এনসিবি কর্মকর্তার কাছে বিজ্ঞানের বই চেয়েছেন।

আরিয়ানে কয়েকটি বই দেওয়াও হয়েছে। তবে খাবারের ক্ষেত্রে তার পছন্দমতো কোনো খাবার দেওয়া হচ্ছে না। অন্য অভিযুক্তদের মতো সাধারণ খাবারই তাকে দেওয়া হচ্ছে।  

গত ২ অক্টোবর রাতে বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মাদক পার্টিতে অভিযান চালায় এনসিবি। ওই পার্টি থেকে শাহরুখপুত্র আরিয়ানসহ আরও কয়েকজনকে আটক করা হয়। এরপর প্রায় ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখানো হয়।  

আরিয়ান একা নন একই ঘটনায় এনসিবির হেফাজতে আছেন মোট ১৩ জন। আরিয়ানসহ ৯ জনকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতেই থাকতে হবে।  

মঙ্গলবার (৫ অক্টোবর) অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করা হয়। এই চার জনকে ১১ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।