ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাধারণ কয়েদির খাবার খাচ্ছেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
সাধারণ কয়েদির খাবার খাচ্ছেন শাহরুখপুত্র আরিয়ান খান-শাহরুখ খান

বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। প্রাসাদ সমান বাড়িতে বেড়ে ওঠা, বিদেশের বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা তার।

কিন্তু আরিয়ানের সেই রাজকীয় জীবন বদলে গেছে এক রাতের ভুলেই।

গত ২ অক্টোবর মাঝ সমুদ্রে প্রমোদতরীর মাদক পার্টিতে যোগ দিয়ে জীবনের মোড় ঘুরে যায় আরিয়ানের। ওই রাতে আরিয়ান আটক হন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে। টানা ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার দেখানো হয় তাকে। বর্তমানে সংস্থাটির হাজতেই থাকতে হচ্ছে আরিয়ানকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এনসিবি সূত্রের খবর- তদন্তে সাহায্য করছেন শাহরুখপুত্র। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন, যা করেছেন তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন।

জানা যায়, শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনো সুবিধা পাচ্ছেন না আরিয়ান। এনসিবির মেসে তৈরি খাবার খাচ্ছেন তিনি। বাড়ি থেকে খাবার আনাতে আদালতের বিশেষ অনুমতির প্রয়োজন। সেই অনুমতি না থাকায় অনান্য কয়েদিদের সঙ্গে সাদামাঠা খাবারই খাচ্ছেন আরিয়ান।

জানা যায়, আগামী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান এনসিবির হেফাজতে থাকবেন। একই মাদককাণ্ডে জড়িত আবদুল কাদের শেখ, শ্রেয়াস নায়ার, মনিশ দারিয়া ও অভিন শাহুকে ১১ তারিখ পর্যন্ত এনসিবির হেফাজতে রাখা হবে। এছাড়া ওই পার্টির আয়োজক সংস্থার আরও চারজনকেও গ্রেফতার করেছে এনসিবি।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।