ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শিশুদের নতুন ধারাবাহিক ‘নয়নতারা বিদ্যালয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
শিশুদের নতুন ধারাবাহিক ‘নয়নতারা বিদ্যালয়’ ‘নয়নতারা বিদ্যালয়’র একটি দৃশ্য

ছেলে ও মেয়েদের স্কুল জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘নয়নতারা বিদ্যালয়’। ৩০ পর্বের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রাকেশ বসু।

ছয় বন্ধুর নানান ঘটনা ও প্রতিযোগিতার গল্প নিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকটির কাহিনী।  

এর গল্পে দেখা যাবে, বাংলাদেশের প্রত্যন্ত এক গ্রামে অবস্থিত ‘নয়নতারা বিদ্যালয়’। এখানে ছেলে-মেয়েরা একসঙ্গে পড়াশোনা করেন। তাদের পাঠ্যসূচী অন্যান্য স্কুল থেকে একটু আলাদা। হোস্টেলে থাকা ছেলেদের মাঝে রুদ্র, রবি, তোতা ও মামুনকে সবাই চেনে। আর মেয়েদের হোস্টেলে সবার থেকে আলাদা সাকী ও আনিকা। এই ছয় বন্ধু সবকিছুতে এগিয়ে থাকায় ওদের নাম হয় ‘সুপার সিক্স’।

আগামী শুক্রবার (১ অক্টোবর) থেকে প্রতিদিন দুপুর আড়াইটা ও রাত ৮টায় দুরন্ত টেলিভিশনে প্রচার হবে ‘নয়নতারা বিদ্যালয়’।
  
নাটকটির প্রসঙ্গে টেলিভিশনটির অনুষ্ঠান প্রধান মোহাম্মদ আলী হায়দার বলেন, সহপাঠীদের ভেতর বন্ধুত্ব, ছোটখাটো মনোমালিন্য, প্রতিযোগিতা এসব মিলিয়ে সুন্দর একটি কাহিনীর মধ্য দিয়ে সাবলীলভাবে এগিয়ে যাবে নাটকটি। ছোট-বড় সবারই নাটকটি ভালো লাগবে আশা করি।  

‘নয়নতারা বিদ্যালয়’-এ অভিনয় করেছে উনাইসা তিজান খান, নীল স্রোতস্বিনী, অরিঘ্ন অর্ঘ, সানান এ কাউসার বাস্তব, আলী আবদুল্লাহ্ দাইয়ান ভুঁইয়া, সাদমান সাঈদ মাহির, খোন্দ. মেঘদূত জলিল, মীর্জা ত্বাবীব ওয়াসিত, তানসী মাসুদ, আহনাফ ইথিকা মৌন, খায়রুল আলম সবুজ, সাজু খাদেম, মায়মুনা ফেরদৌস মম, সানজিদা মিলা, হাসনাত রিপন, সুজন হাবিব ও এস এম আশরাফুল আলম।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।