ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

উল্টো মাস্ক পরে ট্রলের শিকার সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
উল্টো মাস্ক পরে ট্রলের শিকার সালমান খান সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’ নিয়ে অধীর আগ্রহে রয়েছেন ভক্তরা। কিন্তু করোনা ও শিডিউল জটিলতার কারণে প্রায় ৩ বছর পর শুটিং ফ্লোরে গড়িয়েছে সিনেমাটি।

সম্প্রতি রাশিয়া ও তুর্কিতে সম্পন্ন হয়েছে ‘টাইগার থ্রি’র শুটিং। আর সেখান থেকে কাজ সেরেই ভারতে ফিরেছেন ‘ভাইজান’। মুম্বাই বিমানবন্দরে ধরা পড়েছেন পাপারাজ্জিদের ক্যামেরায়। তখন সালমানের মুখে ছিল এস (SK) খচিত একটি মাস্ক। আর এতেই বেঁধেছে বিপত্তি!

কারণ, সালমানের মুখের মাস্কটি ছিল উল্টো। আর সেই সময়কার ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেতেই সালমান খানকে নিয়ে শুরু হয়েছে ট্রল। অনুরাগীরা সমালোচনাও করেছেন তাকে নিয়ে। অনেকেই আবার সালমানকে মনে করিয়ে দেন, ‘মাস্ক উল্টো পরেছেন!’

অনেকে আবার মজার ছলে সোজা করে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন। মাস্ক পরার অভ্যাস না থাকার ফলে এমন বিপত্তি বলেও খোঁচা দেন কেউ কেউ।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে টাইগার সিরিজের তৃতীয় সিনেমা। এতে ফের সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ।  
 
টাইগার সিরিজের তৃতীয় সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা। এই সিনেমায় সালমান খান ও ক্যাটরিনা ছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমী।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa