ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অনুদানের সিনেমায় নায়িকা হলেন দীঘি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
অনুদানের সিনেমায় নায়িকা হলেন দীঘি প্রার্থনা ফারদিন দীঘি

নায়িকা হিসেবে প্রথমবারের মতো সরকারি অনুদানের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ উপন্যাস অবলম্বনে নির্মীয়মাণ সিনেমায় দেখা যাবে তাকে।

২০২০-২১ অর্থবছরে অনুদান প্রাপ্ত সিনেমাটি পরিচালনা করছেন আবদুস সামাদ খোকন।  

এ প্রসঙ্গে দীঘি বলেন, অনুদানের এই সিনেমায় কাজের ব্যাপারটি আগে থেকেই শিডিউল দেওয়া ছিল। ইমদাদুল হক মিলন স্যারের উপন্যাসের গল্পের নায়িকা হচ্ছি, কাজটি নিয়ে আমি বেশ আগ্রহী।

পরিচালক আবদুস সামাদ খোকন জানান, ঢাকায় আগামী ১৪ অক্টোবর সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে। দীঘি চূড়ান্ত হলেও এতে তার নায়ক কে হচ্ছেন, সেটা এখনো ঠিক করা হয়নি।  

এদিকে সম্প্রতি শাপলা মিডিয়ার ‘মানব দানব’ সিনেমায় কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্তের বিপরীতে দীঘির নায়িকা হওয়ার কথা শোনা গিয়েছিল। তবে এই অভিনেত্রী জানান, অনুদানের সিনেমাটিতে আগেই শিডিউল দেওয়া ছিল তার। তাই শিডিউল না মেলায় ‘মানব দানব’ ছাড়তে হয়েছে তাকে।

জেলেপাড়ার গল্প নিয়ে ‘মানব দানব’ সিনেমাটি পরিচালনা করছেন জলুর রাশেদ চৌধুরী। এতে দীঘির বদলে বনি সেনগুপ্তের নায়িকা হয়েছেন রাশিদা জাহান শালুক নামের এক নবাগতা।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa