ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জন্মদিনের কেক কাটতে গিয়ে আগুন লাগলো রিচির চুলে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
জন্মদিনের কেক কাটতে গিয়ে আগুন লাগলো রিচির  চুলে নিকোল রিচি

জনপ্রিয় মার্কিন তারকা নিকোল রিচি কিছুদিন আগে নিজের ৪০তম জন্মদিন উদযাপন করেছেন। আর জন্মদিনে কেক কাটতে গিয়ে সাংঘাতিক দুর্ঘটনার মুখে পড়তে হয়েছে তাকে।

কেক কাটার সময় জ্বলন্ত মোমের আগুন লেগে যায় নিকোলের চুলে! সঙ্গে সঙ্গে চুলের বেশকিছু অংশ পুড়ে যায় তার। তবে বড় ধরনের বিপদ থেকে বেঁচে যান তিনি।  

সে সময়কার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিকোল নিজেই। ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ সাজগোজ করে জন্মদিনের কেকের সামনে দাঁড়িয়ে রয়েছেন নিকোল। টেবিলের চারপাশে গোল করে তাকে ঘিরে দাঁড়িয়ে অতিথিরা। এরপর জ্বলন্ত মোমের সামনে মুখ এগিয়ে নিয়ে গিয়ে ফুঁ দেওয়ার সময়ই মুহূর্তেই ঘটে যায় দুর্ঘটনা। যত্ন করে কার্ল করা চুলের গোছায় মুহূর্তেই ধরে যায় আগুন। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন নিকোল!

এরপর উপস্থিতি অতিথিদের একজন হাত দিয়ে চাপড়ে সেই আগুন নিভিয়ে ফেলেন।  

রিয়্যালিটি সিরিজ ‘দ্য সিম্পল লাইফ’ দিয়ে খ্যাতি পেয়েছেন নিকোল রিচি। ২০০৩ থেকে ২০০৭ পর্যন্ত ওই শোটি সম্প্রচারিত হয়। এছাড়াও ‘কিডস ইন আমেরিকা’ এবং ‘হোয়াইট কলার ব্লু’-এর মতো সিনেমায়ও অভিনয় করেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa