ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সিদ্ধার্থকে হারানোর শোকের মধ্যেই আসছে শেহনাজের সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
সিদ্ধার্থকে হারানোর শোকের মধ্যেই আসছে শেহনাজের সিনেমা

প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেত্রী শেহনাজ গিল। এখনো তিনি শোক কাটিয়ে উঠতে পারেননি।

 

এর মধ্যেই ১৫ অক্টোবরে মুক্তি পেতে যাচ্ছে শেহনাজ গিলের নতুন সিনেমা ‘হনসলা রাখ’। প্রকাশ পেয়েছে সিনেমাটির পোস্টারও। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন দিলজিৎ দোসাঞ্জ ও সোনম বাজওয়া।

পোস্টারে শেহনাজের হাতে বেশ কিছু খেলনা দেখা যাচ্ছে। সোনমের হাতে বেবি ফুডের একটা বক্স এবং পুতুল। দু’জনের মাঝে দাঁড়িয়ে দিলজিৎ। কোলে শিশু, হাতে ফিটিং বোতল। এটি দিলজিৎ দোসাঞ্জের প্রযোজিত প্রথম সিনেমা।

হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লা। চলতি বছরের ডিসেম্বরে তার সঙ্গেই ঘর বাঁধার পরিকল্পনা ছিল শেহনাজ গিলের। কিন্তু এই জুটির সংসার গড়ার স্বপ্ন আর পূরণ হলো না।

এদিকে, সিদ্ধার্থকে হারিয়ে সব ধরনের কাজ বন্ধ রেখেছিলেন শেহনাজ। গত ১৫ সেপ্টেম্বর সিনেমার একটি গানের শুটিং করার কথা ছিল তার। কিন্তু মানসিক অবস্থা ভালো না থাকায় তখন ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি শেহনাজ। তবে খুব শিগগিরই তিনি ফিরবেন বলেও জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa