ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অবশেষে আসছে ‘সূর্যবংশী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
অবশেষে আসছে ‘সূর্যবংশী’

মহামারি করোনা ভাইরাসের কারণে ‘সূর্যবংশী’ সিনেমার মুক্তির তারিখ পিছিয়েছে বহুবার। প্রতিবারই ঘোষণা দিয়েও মুক্তি স্থগিত করতে হয়েছে নির্মাতাদের।

অবশেষে রোহিত শেঠির পুলিশ অ্যাকশন সিনেমাটির মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা করা হয়েছে। আসন্ন দিওয়ালিতে ভারতে ‘সূর্যবংশী’ মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

রোহিত শেঠি টুইটে লেখেন, ‘অবশেষে আমরা বলতে পারি, আগামী দিওয়ালিতে পুলিশ আসছে...’

এই প্রথম রোহিতের পরিচালনায় ‘সূর্যবংশী’তে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এতে অক্ষয়কে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় দেখা যাবে। ‘সিংঘাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা।  

এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’র রিমেক ভার্সন দেখা যাবে ‘সূর্যবংশী’তে। রিমেক গানটিতে অক্ষয়ের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় অক্ষয়ের নায়িকাও তিনি। আরও অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগণ ও রণবীর সিংকে।

এর আগে গত বছরের মার্চে ‘সূর্যবংশী’ মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে লকডাউন দেওয়া হলে এর মুক্তি আটকে যায়। এরপর আরও কয়েকবার মুক্তির ঘোষণা এসেছিল।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa