ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আবারও একসঙ্গে জর্জ ক্লুনি ও ব্র্যাড পিট

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
আবারও একসঙ্গে জর্জ ক্লুনি ও ব্র্যাড পিট ব্র্যাড পিট-জর্জ ক্লুনি

আবারও একসঙ্গে পর্দায় দেখা যাবে জনপ্রিয় হলিউড অভিনেতা জর্জ ক্লুনি ও ব্র্যাড পিটকে। ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ নির্মাতা জন ওয়াটসের নতুন থ্রিলার ঘরানার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তারা।

এর আগেও একাধিক সিনেমায় পর্দা শেয়ার করবেন এই দুই তারকা।  

জন ওয়াটস সিনেমাটি নির্মাণের পাশাপাশি চিত্রনাট্য ও প্রযোজনার দায়িত্বেও রয়েছেন। তার সঙ্গে প্রযোজক হিসেবে থাকছেন ক্লুনি এবং পিটও। এ সিনেমার গল্পের বিষয়ে এখনও বিস্তারিত জানানো হয়নি। সিনোটির নামও ঠিক করা হয়নি।

ওয়াটসের নতুন এই সিনেমা কবে মুক্তি পাবে তা জানা যায়নি। তবে সিনেমাটি কেনার জন্য অ্যাপল, নেটফ্লিক্স, আমাজন, ইউনিভার্সাল, সনির মতো প্রতিষ্ঠানের মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে।

এর আগে বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে দেখা গেছে জর্জ ক্লুনি ও ব্র্যাড পিটকে। একসঙ্গে তাদের অভিনীত প্রথম সিনেমা ‘ওশাসন ইলেভেন’ মুক্তি পায় ২০০১ সালে। তাদের অনান্য উল্লেখযোগ্য সিনেমার মধ্যে ‘ওশেনস টুয়েলভ’ ২০০৪, ‘ওশেনস থারটিন’ ২০০৭, ‘বার্ন আফটার রিডিং’ ২০০৮ সালে মুক্তি পায়।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa