ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মা হচ্ছেন কাজল, ‘দ্য ঘোস্ট’-এর নায়িকা জ্যাকুলিন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
মা হচ্ছেন কাজল, ‘দ্য ঘোস্ট’-এর নায়িকা জ্যাকুলিন কাজল আগরওয়াল-জ্যাকুলিন ফার্নান্দেজ

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল গত বছরের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন। বিয়ের ১১ মাসেই গুঞ্জন উঠেছে, মা হতে যাচ্ছেন এ অভিনেত্রী।

আর এজন্য হাতে থাকা সিনেমার কাজ দ্রুত শেষ করতে চাইছেন এ অভিনেত্রী। নতুন কোনো সিনেমাতেও চুক্তিবদ্ধ হচ্ছেন না কাজল।  

আলোচিত দক্ষিণী সিনেমা ‘দ্য ঘোস্ট’-এ আক্কিনেনি নাগার্জুনের নায়িকা ছিলেন কাজল। সিনেমাটির শুটিংও শুরু করেছিলেন তিনি। তবে সিনেমাটি থেকে সরে পড়ছেন কাজল। অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন এ অভিনেত্রী।  

‘দ্য ঘোস্ট’ সিনেমাটি পরিচালনা করছেন প্রবীণ সত্তারু। এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কোনও কথা বলেননি কাজল ও নির্মাতা। তবে সূত্রের খবর সিনেমাটির জন্য নায়িকা হিসাবে নেওয়া হবে জ্যাকুলিন ফার্নান্দেজকে। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে এবং অভিনেত্রীও নাকি অভিনয়ের জন্য সম্মতি প্রকাশ করেছেন।

বর্তমানে ভারতের হায়দরাবাদ ‘দ্য ঘোস্ট’ সিনেমার শুটিং চলছে। শ্রী ভেঙ্কটেশ্বর সিনেমা এলএলপির অধীনে নির্মিত এ সিনেমাটি আগামী বছরের মুক্তির কথা রয়েছে। চলতি বছরের শেষের দিকে অভিনেতা নাগার্জুন তার অংশের শুটিং সম্পন্ন করবেন বলে জানা গেছে।  

এরইমধ্যে বেশ ক’টি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন কাজল। বিয়ের পর তথাগত সিংহ পরিচালিত হিন্দি সিনেমা ‘উমা’র শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরেন কাজল। কলকাতায় সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। এছাড়া অভিনেতা চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন তিনি।  

মুক্তির অপেক্ষায় রয়েছে কাজলের ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। রমেশ আরাবিন্দ পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন এলি অভ্রম, বরুণ শশী রাও, বিনয় প্রসাদ, ভরগবি নারায়ণসহ অনেকে।

অন্যদিকে, সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে জ্যাকলিন অভিনীত সিনেমা ‘ভূত পুলিশ’। হরর-ড্রামা ঘরনার সিনেমাটিতে জ্যাকলিনের পাশাপাশি দেখা গেছে ইয়ামি গৌতম, সাইফ আলি খান এবং অর্জুন কাপুরকে।

বর্তমানে এ অভিনেত্রী হাতে রয়েছে বেশ কয়েকটি হিন্দি সিনেমা। এর মধ্যে ‘সার্কাস’ এবং ‘রাম সেতু’ উল্লেখযোগ্য। এর বাইরে তেলেগুতে পবন কল্যাণ অভিনীত ‘হরি হারা বীরা মল্লু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন জ্যাকলিন।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa