ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

লাইভে এসে শাবনূর বললেন, ফিরতে চান অভিনয়ে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
লাইভে এসে শাবনূর বললেন, ফিরতে চান অভিনয়ে ফেসবুক লাইভে শাবনূর

দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন অভিনেত্রী শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি।

কিন্তু আবারও ফিরতে চান অভিনয়ে। প্রথমবার ফেসবুক লাইভে এসে এ কথা জানান শাবনূর নিজেই।  

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সদ্য চালু করা নিজের ফেসবুকে অ্যাকাউন্ট থেকে সদূর অস্ট্রেলিয়া থেকে ফেসবুকে লাইভে আসের শাবনূর। এটাই তার প্রথম লাইভ।

লাইভে এসেই প্রথমে তার ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, ‘আপনাদের ধন্যবাদ। আপনারা আসল শাবনূরকে চিনে তার লাইভে যুক্ত হয়েছেন। এখন আমার সঙ্গেই থাকবেন। ’ 

শাবনূর বলেন, ‘আমি খুবই এক্সাইডেট। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো। ’

এক ভক্তদের প্রশ্নে শাবনূর বলেন, ‘আমরা ব্যক্তিগতভাবে সবাই দুঃখী। আমি চাই মানুষদের বিনোদন দিতে। এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের সিনেমা যদি বানাতে চান, আমার মতো করে গল্প বলতে চান তাহলে অবশ্যই অভিনয় করব। ’

সবশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে। সিনেমা ছেড়ে দূরে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় ভাটা পড়েনি।  

তাই ভক্তদের কাছাকাছি থাকতে স্যোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন এ অভিনেত্রী। এক সময়ের দাপুটে এই নায়িকা ‘শাবনূর’ নামে ইউটিউব চ্যানেলটি চালু করেছেন। ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় ইউটিউব চ্যানেলটি চালু করেছেন এ অভিনেত্রী।  

ঢাকাই সিনেমার ক্ষণজন্মা নায়ক সালমান শাহ’র ৫০তম জন্মদিন ছিল ১৯ সেপ্টেম্বর। এ দিন সালমান শাহ’কে স্মরণ করে শাবনূর একটি ভিডিও প্রকাশ করেন তার চ্যানেলে।  

 

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।