ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শাহরুখের বদ-অভ্যাসের কথা ফাঁস করলেন জুহি চাওলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
শাহরুখের বদ-অভ্যাসের কথা ফাঁস করলেন জুহি চাওলা শাহরুখ খান ও জুহি চাওলা

বলিউড বাদশা শাহরুখ খান ও অভিনেত্রী জুহি চাওলার বন্ধুত্বের কথা কারও অজানা নয়। শুধু বন্ধুই নয়, ব্যবসায়ী পার্টনারও।

কলকাতা নাইট রাইডার্সের যৌথ মালিকানা শাহরুখ ও জুহির। কিন্তু শাহরুখের বদ অভ্যাস সামনে আনতে পিছপা হননি জুহি।  

শাহরুখ ভীষণ অলস। সময়ে কোনও জায়গায় পৌঁছান না তিনি। সিনেমার সেট হোক বা সেটা হোক কোনও পার্টি। সম্প্রতি ঘনিষ্ঠ বন্ধু শাহরুখের এই কীর্তি ফাঁস করলেন জুহি।  

জি কমেডি শো-তে হাজির হয়ে জুহি জানান, তিনি একবার এক পার্টির আয়োজন করেছিলেন। এতে অতিথির তালিকায় ছিলেন শাহরুখ। এ অভিনেতা জানিয়েছিলেন সেই পার্টিতে তিনি অবশ্যই হাজির থাকবেন, একটু দেরি হলেও। কিন্তু সে হাজির হয় রাত দুইটা ৩০ মিনিটে। তখন সব অতিথি চলে যায় এবং জুহি নিজেও ঘুমিয়ে পড়েছিলেন।

শুধু জুহি নয়, এর আগে শাহরুখের ‘মেয় হু না’ সিনেমার পরিচালক ফারহা খান বলেছিলেন, সকাল নয়টায় কল টাইম থাকলে এ কথা সবার জানা শাহরুখ দুপুর দুইটায় আসবে। কিন্তু যদি সকাল ১১টায় সেটে চলে আসে তখন শাহরুখের সব বিগড়ে যাবে।  

এদিকে, দীর্ঘদিন ধরেই পর্দায় নেই শাহরুখ খান। বর্তমানে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন তিনি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।  

অ্যাকশন-থ্রিলার গল্পে নির্মিতব্য ‘পাঠান’ সিনমাটি প্রযোজনা করছে যশ রাজ ফিল্মস। এতে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন ছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম।  

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa