ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আবারও একসঙ্গে রিয়েলিটি শো’য়ে পবনদীপ-অরুণিতা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
আবারও একসঙ্গে রিয়েলিটি শো’য়ে পবনদীপ-অরুণিতা! অরুণিতা কাঞ্জিলাল-পবনদীপ রাজন

‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে প্রতিযোগী ছিলেন পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল। এই দুই প্রতিযোগীর গায়কী, বন্ধুত্ব ও প্রেম সম্পর্কের বিষয়ে আলোচনা থামছেই না।

এর মধ্যেই আবারও একসঙ্গে আরও একটি রিয়েলিটি শো’য়ে দেখা গেল তাদেরকে।

তবে এবার আর প্রতিযোগী হিসেবে নয়, অতিথি হয়ে হাজির হয়েছিলেন কপিল শর্মার কমেডি শো’য়ে। তবে শুধু পবনদীপ বা অরুণিতাই নয় ইন্ডিয়ান আইডলের এবারের আসরের ছয় ফাইনালিস্টকেই দেখা গেছে বিশেষ এই পর্বে। হাজির ছিলেন নেহা কাক্কারও।  

ইন্ডিয়ান আইডলের মঞ্চ এখন অতীত। এখন শুধু সামনে এগিয়ে যাওয়া। হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে অরুণিতা-পবনদীপ তিনটি গান গেয়ে ফেললেন তারা। তাদের সবশেষ গানের শিরোনাম ‘ও সায়নী’। হিমেশের অ্যালবাম ‘হিমেশ কে দিল সে’তে জায়গা করে নিয়েছে গানটি। এটি লিখেছেন হিমেশ নিজেই। এর আগে ‘তেরে বগয়ের’ ও ‘তেরি উমিদ’ গান দুটি গেয়েছেন পবনদীপ-অরুণিতা।

এদিকে গুঞ্জন রয়েছে, পবনদীপ-অরুনিতা নায়ক ঋত্বিকের পরবর্তী সিনমায় কাজ করতে পারেন! সে কারণেই তারা দেখা করেছেন অভিনেতা ঋত্বিক ও তার পরিবারের সঙ্গে।  

‘ইন্ডিয়ান আইডল’-এর দীর্ঘ আট মাসের যাত্রায় সেরার মুকুট উঠে পবনদীপ রাজনের মাথায়। আর এই শোয়ের রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। মঞ্চের বাইরেও দু’জনের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ হয়েছে।  

অরুণিতা মুম্বাইয়ের যে বাসায় থাকেন সেখানে ফ্ল্যাটও কিনেছেন পবনদীপ। এ থেকেই তাদের প্রেমের জোড় গুঞ্জন ছড়িয়েছে। তবে একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করেন তারা।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa