ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কার্ড ছাপার পরেও ভেঙে যায় সালমান-সঙ্গীতার বিয়ে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
কার্ড ছাপার পরেও ভেঙে যায় সালমান-সঙ্গীতার বিয়ে সালমান খান-সঙ্গীতা বিজলানি

বলিউডের সুপারস্টার সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। বিশেষ করে তার বিয়ে সম্পর্কিত নানা সময় গুজব ছড়িয়েছে বি-টাউনে।

অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে সম্পর্কের কথা অনেকেই জানেন। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়া এখনও ভাবায় সালমান ভক্তদের।  

এক সাক্ষাৎকারে সঙ্গীতা তাদের সম্পর্কের অতীত দূরে সরিয়ে রেখে বলেন, ‘প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন ঠিকই কিন্তু এখনও বন্ধু তারা। এই সম্পর্ক কখনই ভাঙতে পারেনা। জীবনে চলার পথে অনেক মানুষ আসবে যাবে কিন্তু তার মানে এই নয় তাদের প্রতি রাগ এবং তিক্ত অনুভূতি সারাজীবনের জন্য বহাল থাকবে। ছোট বয়সের ভুল অনেক কিছু শিখিয়েছে। তাই এখন জীবন অভিজ্ঞতা সম্পন্ন। ’  

সালমান নিজেও মুখ খুলেছিলেন এ বিষয়ে। তিনি বলেন ‘সঙ্গীতার সঙ্গে বিয়ে কার্ডও ছাপানো হয়েছিল। কিন্তু সব শেষ পর্যন্ত আমাদের বিয়েটা আর হয়নি। ’ 

সালমানের বিয়ের বিষয়ে কথা বলতে তার পরিবারের প্রায় সকলেই একরকম ক্লান্ত। এখনও বিয়ে করার কথা ভাবছেন না এ সুপারস্টার। আছেন অভিনয়েই ব্যস্ত।

অন্যদিকে, সঙ্গীতা বিয়ে করেন ভারতীয় ক্রিকেটের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দীনকে। এরপরেই অভিনয় থেকে দূরে সরে যান এ অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa