ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ক্রিকেট নিয়ে ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
ক্রিকেট নিয়ে ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’ ‘ম্যাচ উইনার’র দৃশ্য

জনপ্রিয় খেলা ক্রিকেট নিয়ে পরিচালক আবু হায়াত মাহমুদ নির্মাণ করেছেন ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’। মো. রাকিবুল নামের এক ক্রিকেটারকে ঘিরে মুনতাহা বৃত্তার রচনায় সিরিজটির নির্মিত হয়েছে।

সাত পর্বের ওয়েব সিরিজটির শুটিং সম্পন্ন হয়েছে ঢাকার উত্তর, মিরপুর, পূবাইল ও মানিকগঞ্জে। আগামী রোববার (২৫ সেপ্টেম্বর) থেকে বেসরকারি টেলিভিশন এনটিভি ও চ্যানেলটির অনলাইন প্ল্যাটফর্মে ‘ম্যাচ উইনার’-এর প্রচার শুরু হবে।

সিরিজটি প্রসঙ্গে পরিচালক আবু হায়াত মাহমুদ বাংলানিউজকে বলেন, ক্রিকেট উন্মাদনা আমাদের ঘরে ঘরে। কেউ একজন ক্রিকেটার হতে গেলে যে টানাপড়েন, পারিবারিক সামাজিক সম্পর্কের দ্বন্দ্ব ও যত বাধা পার হতে হয়-তাই আমরা এই সিরিজে তুলে ধরেছি। তবে ক্রিকেট নিয়ে গল্প হলেও এখানে সামাজিক ও পারিবারিক সম্পর্ক, হাসি এবং আনন্দ সবই আছে।

সিরিজটির গল্পে দেখা যাবে, মফস্বলের ছেলে রাকিব খুব ভালো ক্রিকেট খেলেন। এলাকায় ভালোই নাম-ডাক তার। প্রেমিকা সেলিনার অনুপ্রেরণায় স্বপ্ন জয়ের পথে ছুটতে থাকেন তিনি। একের পর এক ম্যাচে দুর্দান্ত পারফরমেন্স দিতে থাকেন রাকিব। বিভিন্ন টেলিভিশন এবং সংবাদপত্রে শুরু হয় তার জয়জয়কার। বদলে যেতে থাকে এই ক্রিকেটারের চারপাশ।

সিরিজটিতে অভিনয়ে করেছেন গোলাম কিবরিয়া তানভীর, ইয়াশ রোহান, নিশাত প্রিয়ম, নাজিবা বাশার, নরেশ ভূঁইয়া, হিন্দোল রায়, মিলি বাশার, সুজাত শিমুল, আশরাফুল আলম রন্টু, রিগান সোহাগ রত্ন, মুক্তার আহমেদ, নাসির উদ্দিন খান, ওয়াসিম খান প্রমুখ।

ব্ল্যাক অ্যান্ড হোয়াইটের ব্যানারে সিরিজটি প্রযোজনা করেছেন কাজী রিটন।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa