ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন সিদ্ধার্থ কিয়ারা ও সিদ্ধার্থ

১৯৯৯ সালে ভারতের কার্গিল যুদ্ধের অন্যতম বীর সেনা ক্যাপ্টেন বিক্রম বাত্রার ত্যাগ নিয়ে নির্মিত হয়েছে হিন্দি সিনেমা ‘শেরশাহ’। সিনেমাটির বিক্রম বাত্রার চরিত্রে অভিনয় করে দারুণ সাড়া ফেলেছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্র।

এতে জুটি বেঁধে তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেত্রী কিয়ারা আদবাণী। সিদ্ধার্থের সঙ্গে তার অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শক বেশ পছন্দ করেছে।  

এদিকে সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে ‘শেরশাহ’ জুটি নাকি বিয়ের পিঁড়িতে বাসতে চলেছেন। শিগগিরই তাদের চার হাত এক হতে যাচ্ছে। তবে সিদ্ধার্থ-কিয়ারা কেউ নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এখনো মুখ খোলেননি।

তবে কিয়ারা প্রসঙ্গে কিছু না জানালেও নিজের বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে কথা বলেছেন সিদ্ধার্থ। তিনি বলেন, ‘আমি জানি না বিয়ে কবে, আমি তো জ্যোতিষি নই। কার সঙ্গে এটা বেশি জরুরি। যখন হবে, তখন সবাইকে জানাব। কোনো সময়সীমা তেমন নেই এবং বিয়েটা সঠিকভাবে হতে হবে। ’

বর্তমানে সিদ্ধার্থ ‘থ্যাঙ্ক গড’ এবং ‘মিশন মজনু’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘মিশন মজনু’ সিনেমায় অভিনেতার বিপরীতে বলিউডে অভিষেক হচ্ছে রাশমিকা মান্দানার।  

আর কিয়ারা অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে, এতে তার নায়ক কার্তিক আরিয়ান। এছাড়া শশাঙ্ক খাইতানের পরবর্তী সিনেমাতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে কিয়ারাকে। আরও বেশকিছু সিনেমা রয়েছে ‘কবির সিং’খ্যাত এই নায়িকার হাতে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa