ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সেরা অভিনেতা মহেশ বাবু, অভিনেত্রী রাশমিকা মান্দানা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
সেরা অভিনেতা মহেশ বাবু, অভিনেত্রী রাশমিকা মান্দানা সেরা অভিনেতা হয়েছেন মহেশ বাবু আর সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে রাশমিকা মান্দানার হাতে

অনুষ্ঠিত হয়ে গেলো ভারতের দক্ষিণী সিনেমার সবচেয়ে সম্মানজনক অ্যাওয়ার্ড ‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড’। তেলেগু, তামিল, মালায়ালাম ও কন্নড় সিনেমার শিল্পীদের এই সম্মাননা প্রদান করা হয়ে থাকে।

 

এই অ্যাওয়ার্ডের ২০২১ সালের আসরে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন মহেশ বাবু আর সেরা অভিনেত্রীর পুরস্কার উঠেছে রাশমিকা মান্দানার হাতে।

তেলেগু ভাষার শিল্পী হিসেবে ‘মহর্ষি’ সিনেমার জন্য সেরা অভিনেতার (কেন্দ্রীয় চরিত্র) অ্যাওয়ার্ড পেয়েছেন মহেশ বাবু।  ‘ডিয়ার কমরেড’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর (কেন্দ্রীয় চরিত্র) অ্যাওয়ার্ড পেয়েছেন রাশমিকা মান্দানা। ‘গ্যাংলিডার’ সিনেমার জন্য সেরা অভিনেতা (কেন্দ্রীয় চরিত্র, সমালোচক) হয়েছেন নানি।

তামিল ভাষার শিল্পী হিসেবে ‘অসুরান’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন ধানুশ।  মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার জন্য সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন মোহনলাল।

কন্নড় ভাষার শিল্পী হিসেবে ‘অভানে শ্রীমাননারায়ণ’ সিনেমার জন্য সেরা অভিনেতা (কেন্দ্রীয় চরিত্র, সমালোচক) নির্বাচিত হয়েছেন রক্ষিত শেঠি, সেরা অভিনেত্রী (কেন্দ্রীয় চরিত্র) নির্বাচিত হয়েছেন রচিতা রাম।  

এই পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় হায়দরাবাদে। সেখানে দক্ষিণী সিনেমার জনপ্রিয় সব তারকারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে রয়েছেন আল্লু অর্জুন, পূজা হেগড়ে, মোহন লাল, মহেশ বাবু, রাশমিকা মান্দানা, নানি, অর্জুন দাস, সামান্থা আক্কিনেনিসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa