ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হঠাৎ কেন মাথা ন্যাড়া করলেন চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
হঠাৎ কেন মাথা ন্যাড়া করলেন চঞ্চল চৌধুরী চঞ্চল চৌধুরী

নানা মাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। টিভি নাটক কিংবা সিনেমা যেখানে যখন যে চরিত্রে অভিনয় করেন সাবলীলভাবে নিজেকে মানিয়ে নেন তিনি।

পর্দায় যখন চঞ্চলের চরিত্রটি দেখা যায় মনে হয় এ যেন বাস্তব, কোনো অভিনয় নয়।  

গল্পের চরিত্র যথাযথভাবে পর্দায় ফুটিয়ে তুলতে চঞ্চল চৌধুরী চেষ্টার কমতি রাখেন না। এবার চরিত্রের প্রয়োজনে মাথা ন্যাড়া করলেন এ অভিনেতা।  

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ন্যাড়া মাথার ছবি নিজের ফেসবুকে শেয়ার করেন চঞ্চল। চঞ্চলের এ লুকটি সবার প্রশংসায় কুড়াচ্ছে। ছবির ক্যাপশনে এ অভিনেতা লেখেন, ‘বলি? না থাক….বলবো না….। ’ আর হঠাৎ করে এমন লুকে কেন এ নিয়ে অভিনেতার ভক্তদের আগ্রহের কমতি নেই।  

চঞ্চল চৌধুরী নতুন ওয়েব সিরিজে কাজ করছেন। এটি নির্মাণ করছেন শংখ দাশগুপ্ত। ওয়েব সিরিজটির নাম ‘বলি’। বর্তমানে কুয়াকাটায় এর শুটিং চলছে। নতুন এ ওয়েব সিরিজের চন্যই চঞ্চলের এমন লুক।  

তবে ‘বলি’ ওয়েব সিরিজটি নিয়ে বিস্তারিত এখনই কিছু বলতে চান না চঞ্চল। তিনি বলেন, ‘এটি ওটিটি প্ল্যার্টফর্ম হইচই কাজ। প্রতিষ্ঠানটি থেকে এ বিষয়ে বিস্তারিত জানাবে। আপাতত এ বিষয়ে বলতে বারণ রয়েছে। ’ 

জানা গেছে, ১৫ সেপ্টেম্বর থেকে ‘বলি’ ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে। চলবে টানা দুই সপ্তাহ। এতে চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন সোহানা সাবা, জিয়াউল হল পলাশ,  সোহেল মন্ডল রানা, সাফা কবির, মৌসুমি মৌসহ অনেকেই।  

সবশেষ ‘তাকদীর’ ওয়েব সিরিজে লাশবাহী অ্যাম্বুলেন্সের ড্রাইভারের চরিত্রে অভিনয় করে ব্যাপক আলোচিত হয়েছেন চঞ্চল। এজন্য বাংলাদেশর পাশাপাশি পশ্চিমবঙ্গের দর্শকের কাছ থেকেও প্রশংসা পেয়েছেন তিনি।

এদিকে প্রথমবারের মতো ‘রূপকথা নয়’ নামের ওয়েব সিরিয়ালে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। জি ফাইভের ব্যানারে নির্মিত এ সিরিয়ালটির প্রথম ২০ পর্ব নির্মাণ করছেন গোলাম সোহরাব দোদুল।

এ ছাড়াও ‘উনলৌকিক’ নামের ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। প্রচারের অপেক্ষায় রয়েছে চঞ্চল অভিনীত অমিতাভ রেজা চৌধুরীর পরিচালিত ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’।

মুক্তির অপেক্ষায় রয়েছে চঞ্চল চৌধুরীর দুটি সিনেমা। এর একটি গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পুণ্য’, অন্যটি মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।