ঢাকা, রবিবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

বিনোদন

জাভেদের দায়ের করা মামলায় গ্রেফতার হতে পারেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
জাভেদের দায়ের করা মামলায় গ্রেফতার হতে পারেন কঙ্গনা! কঙ্গনা রানাউত- জাভেদ আখতার

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বিরুদ্ধে গত বছর মানহানির মামলা দায়ের করেছিলেন কবি, গীতিকার এবং চিত্রনাট্যকার জাভেদ আখতার। সেই মামলায় বেশ বিপাকে পড়তে যাচ্ছেন এ অভিনেত্রী।

গ্রেফতারও হতে পারেন তিনি! 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, জাভেদের করা মানহানি মামলায় বারবার আদালতের আদেশ অমান্য করার অভিযোগ উঠেছে কঙ্গনার বিরুদ্ধে। মঙ্গলবার এ মামলার শুনানিতে আদালতে হাজির হননি তিনি।

মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করা হয়েছে আগামী ২০ সেপ্টেম্বর। এদিন যদি আদালতে তিনি হাজির না হন তাহলে কঙ্গনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আদালত।

আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন জাভেদ। মামলাটি খারিজের দাবিতে মুম্বাই হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন কঙ্গনা।  

এ আবেদন খারিজ হয়ে যাওয়ায় মঙ্গলবার আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল কঙ্গনা ও জাভেদের। এদিন সকালেই স্ত্রী শাবানা আজমির সঙ্গে আদালতে হাজির হন জাভেদ। কিন্তু আদেশ থাকা সত্ত্বেও হাজির হননি কঙ্গনা।  

কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আদালতে একটি মেডিক্যাল রিপোর্ট জমা দেন। একইসঙ্গে তিনি জানান, সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা সিনেমা ‘থালাইভি’। সিনেমাটির প্রচারের পর তার শরীরে জ্বর-ঠাণ্ডাসহ করোনা ভাইরাসের কিছু লক্ষণ দেখা দিয়েছে। এ কারণেই আদালতে উপস্থিত থাকতে পারেননি এ অভিনেত্রী।

রিজওয়ান সিদ্দিকি কঙ্গনার জন্য আদালতের কাছে মামলার পরবর্তী শুনানির জন্য সাত দিন সময় চেয়ে আবেদন করেন। যাতে কঙ্গনা করোনা পরীক্ষা করাতে পারে এবং সুস্থ হয়ে উঠতে পারে। একইসঙ্গে তিনি জানান, কঙ্গনা ভার্চুয়াল শুনানিতে উপস্থিত থাকতে পারবেন।  

কঙ্গনার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছিলেন জাভেদ। এ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, টেলিভিশনে কঙ্গনা ক্রমাগত জাভেদের নামে অপমানসূচক এবং ভিত্তিহীন মন্তব্য করেছেন। এতে প্রবীণ শিল্পীর ভাবমূর্তি নষ্ট হয়েছে। এরপর চলতি বছরর ফেব্রুয়ারিতে আন্ধেরির আদালতে এই মামলার শুনানি শুরু হয়।  

এদিকে সম্প্রতি কঙ্গনা অ্যাকশন থ্রিলার ‘ধকড়’ সিনেমার শুটিং শেষ করেছেন। এরপরেই তিনি শুরু করেছেন ‘তেজশ’ সিনেমার কাজ। এতে ভারতীয় বিমান বাহিনীর পাইলটের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে।  

গত ২১ আগস্ট এ সিনেমার শুটিং সেট থেকে ছবিও শেয়ার করেন কঙ্গনা। ছবিতে ‘তেজশ’র নির্মাতা সারভেশ মেওয়ারের সঙ্গে দেখা গেছে এ অভিনেত্রীকে। এ সময় কঙ্গনার পরনে ছিল আকাশী-নীল রঙের ভারতীয় বিমান বাহিনীর সদস্যের পোশাক।  

‘ধকড়’ ও ‘তেজশ’ ছাড়াও একাধিক সিনেমা রয়েছে কঙ্গনার হাতে। এরমধ্যে ‘মনিকর্নিকা রিটার্নস’, ‘টিকু এয়েডস শেরু’ উল্লেখযোগ্য।  

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa