ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

র‍্যাপারের কপালে বসানো ২০০ কোটির হীরা ছিনিয়ে নিলেন ভক্তরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
র‍্যাপারের কপালে বসানো ২০০ কোটির হীরা ছিনিয়ে নিলেন ভক্তরা

শখ করে নিজের কপালে প্রায় ২০০ কোটি টাকা মূল্যের একটি গোলাপী হীরা অস্ত্রোপচার করে বসিয়েছিলেন মার্কিন র‍্যাপার লিল উজি ভার্ট। কিন্তু এক ওপেন কনসার্ট থেকে তার দামি হীরাটি ছিনিয়ে নিয়ে গেল ভক্তরা।

২০১৭ সালে এই হীরাটি চোখে পড়ে লিলের। দেখেই তিনি হীরাটি কেনার সিদ্ধান্ত নেন। টাকা জমিয়ে প্রায় ২০০ কোটি টাকা মূল্যের হীরাটি গয়না ডিজাইনার ইলিয়ট এলিয়েন্টের কাছ থেকে কেনেন এই র‍্যাপার। পরে হীরাটি চুরি হওয়ার ভয়ে কপালে অস্ত্রোপচার করে বসান তিনি। কিন্তু তাতেও প্রিয় জিনিসটি রক্ষা করতে পারলেন না তিনি।

সম্প্রতি মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো’য়ে পারফর্ম করতে গিয়ে প্রিয় হীরাটি খোয়ালেন লিল। শো সম্পন্ন করে তিনি যখন মঞ্চ থেকে দর্শকদের মাঝে নেমে আসেন, ঠিক তখনই বেশ কয়েকজন ভক্ত তাকে ঘিরে ধরেন। এরপর নাকি তাদের মধ্যে থেকেই কেউ তার কপাল কেটে হীরাটি চুরি করে নিয়ে গেছেন।
 
গত ফেব্রুয়ারিতে অস্ত্রোপচার করে কপালে হিরেটি লাগিয়েছেন লিল। ১১ ক্যারেটের হিরেটির বিমাও করিয়েছিলেন লিল। তবে এখন পর্যন্ত সেই চোরের সন্ধান পাওয়া গেছে কিনা সে বিষয়ে কিছুই জানায়নি এই গায়ক।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa