ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কুমার বিশ্বজিতের কণ্ঠে ‘আমার ছোট্ট পরী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
কুমার বিশ্বজিতের কণ্ঠে ‘আমার ছোট্ট পরী’ কুমার বিশ্বজিৎ

কিংবদন্তি সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ নতুন একটি গান নিয়ে হাজির হয়েছেন। ‘আমার ছোট্ট পরী’ শিরোনামের গানটি লিখেছেন রাফিউজ্জামান রাফি।

 

‘তুলতুলে গাল/ নরম দু’হাত/ আমার ছোট্ট পরী/ তোকে ছাড়া যায় না থাকা/ বল না রে কী করি’-এমন কথার গানটির সুর ও সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।  

গানটি প্রসঙ্গে সুমন কল্যাণ বলেন, ‘একজন বাবার স্বপ্ন পূরণের গান। কৃতজ্ঞতা বরাবরের মতোই কুমার বিশ্বজিৎ দাদার প্রতি। যিনি সব সময় আমার মাথার ওপর ছায়া হয়ে আছেন। আর এই গানটির সঙ্গে যুক্ত আরেকজন প্রিয় মানুষ রাফিউজ্জামান রাফি। সবাইকে গানটি শোনার আমন্ত্রণ রইল।

গীতিকবি রাফিউজ্জামান রাফি বলেন, কুমার বিশ্বজিতের মতো কিংবদন্তি গায়ক আমার লেখা গান গেয়েছেন, এরচেয়ে আনন্দের আর কী হতে পারে! সেই আনন্দটাই এখন হচ্ছে আমার। তবে এর নেপথ্যে যিনি আছেন তিনি সুমন কল্যাণ দাদা। তিনি সুযোগ না দিলে কখনোই তা সম্ভব হতো না।  

সোমবার (১১ সেপ্টেম্বর) ব্রিটেনে একটি প্রকাশনা উৎসবের মাধ্যমে গানটির একটি মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়েছে। বিলেত টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত করা হয়েছে মিউজিক ভিডিওটি। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন  জি এইচ রাসেল। গানটি প্রযোজনা করেছেন হাবিবুর রহমান।  

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa