ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

যে কারণে ১৫ হাজার টাকার চেক পেয়ে আপ্লুত জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
যে কারণে ১৫ হাজার টাকার চেক পেয়ে আপ্লুত জায়েদ খান জায়েদ খান

বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান ১৫ হাজার টাকার একটি চেক পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েছেন। চেকের ছবি শেয়ার করে সবাইকে আনন্দের কারণটিও জানিয়েছেন তিনি।

জায়েদ খান নিজের জন্মভূমি পিরোজপুরে ‘সাপোর্ট’ নামের একটি সংগঠন তৈরি করেছেন। এই সংগঠনটি সমাজকল্যাণ দপ্তর থেকে অনুদান পেয়েছে। আর এতে আবেগি হয়ে পড়েছেন ‘অন্তর জ্বালা’খ্যাত নায়ক। মূলত টাকার পরিমাণ তার খুশির কারণ নয়, কারণটা স্বীকৃতি।

জায়েদ খান ফেসবুকে লেখেন, ‘ছোট ছোট প্রাপ্তি জীবনে অনেক খুশি বহন করে। অসহায় মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে পিরোজপুরে প্রতিষ্ঠা করেছিলাম ‘সাপোর্ট’ নামের একটি মানবকল্যাণ সংস্থা। সংগঠনটির বয়স দেখতে দেখতে তিন বছর অতিক্রম করেছে। এই তিন বছরে যতটুকু পেরেছি, আমরা সংগঠনের সদস্যরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। পিরোজপুর জেলায় কয়েকটি থানা কমিটিও করেছি। ’

তিনি আরও লেখেন, ‘আমাদের সংগঠনটি যেহেতু সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত, তাই সাপোর্টের পক্ষ থেকে আমরা অনুদানের জন্য আবেদন করেছিলাম, তারই পরিপ্রেক্ষিতে আজ এই মূল্যবান চেকটি আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে, পিরোজপুর সমাজকল্যাণের অফিস থেকে হাতে পেয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সমাজকল্যাণ মন্ত্রণালয়কে। কী যে এক ভালোলাগার অনুভূতি হচ্ছে, তা বলে বোঝানো যাবে না। ’

গত বছর করোনার মহামারি শুরু হওয়ার পর থেকে জায়েদ খানকে তার সংগঠনের উদ্যোগে বিনামূল্যে অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণসহ নানা কার্যক্রম হাতে নিতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa