ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মাতৃহারা অক্ষয়কে সমবেদনা জানিয়ে নরেন্দ্র মোদির চিঠি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
মাতৃহারা অক্ষয়কে সমবেদনা জানিয়ে নরেন্দ্র মোদির চিঠি নরেন্দ্র মোদি-অক্ষয় কুমার

গত ৮ সেপ্টেম্বর মা অরুণা ভাটিয়াকে হারিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। মাতৃহারা এ অভিনেতাকে সমবেদনা জানিয়ে চিঠি লিখেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রোববার (১২ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে চিঠিটি প্রকাশ করেছেন অক্ষয় নিজেই। নরেন্দ্র মোদির চিঠিতে লেখা রয়েছে, ‘প্রিয় অক্ষয় কুমার। সবচেয়ে ভালো ছিল যদি এ ধরনের চিঠি না লিখতে হতো। আপনার মা শ্রীমতি অরুণা ভাটিয়ার মৃত্যুতে আমি খুবই ব্যথিত। ’ 

চিঠিতে আরও লেখা রয়েছে, ‘ওই দিন সকালে আমার সঙ্গে যখন কথা হলো আপনি তখন মানসিকভাবে বিমর্ষ ও ব্যথিত ছিলেন। পরে লিখেছিলেন, তিনি আমার আত্মা ছিলেন। সাফল্য হোক বা ব্যর্থতা, আপনার মা সব সময় পাশে থেকেছেন। যে অবদান কোনো দিন ভোলার নয়। তাকে স্মরণ করেই এগিয়ে চলুন আপনি। ’

চিঠিটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান অক্ষয়। তিনি লেখেছেন, ‘আমার মায়ের মৃত্যুতে সকলের শোকবার্তা পেয়ে কৃতজ্ঞ বোধ করছি। সকলকে ধন্যবাদ। প্রধানমন্ত্রী তার ব্যস্ততার মধ্যেও আমার জন্য এবং আমার প্রয়াত মা-বাবার জন্য তার অনুভূতি ব্যক্ত করেছেন, তার কাছে আমি কৃতজ্ঞ। কথাগুলো আজীবন মনে থাকবে। ’

লন্ডনে ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয়। ৬ সেপ্টেম্বর খবর পান তার মা অরুণা ভাটিয়াকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)-তে নেওয়া হয়েছে। খবরটি শোনা মাত্রই শুটিংয়ের শিডিউল বাতিল করে সরাসরি মুম্বাই ফিরে আসেন খিলাড়ি’ খ্যাত এ নায়ক।  

এরপর থেকে অসুস্থ মায়ের পাশেই ছিলেন অক্ষয়। চিকিৎসাধীন অবস্থায় গত ৮ সেপ্টেম্বর সকালে তার মায়ের মৃত্যু হয়। অক্ষয় নিজেই সামাজিক মাধ্যমে মা হারানোর দুঃসংবাদটি জানান।  

টুইটারে অক্ষয় লেখেন, ‘তিনি আমার সবকিছু ছিলেন। অস্তিত্বের গভীরে আমি এক অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আজ সকালে আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া পৃথিবীর মায়া ত্যাগ করেছেন এবং পরকালে আমার বাবার সাথে পুনরায় মিলিত হলেন। আমি ও আমার পরিবার কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আপনাদের প্রার্থনাকে সম্মান জানাই। ’

এদিকে, মা হারানোর শোক কিছুটা সামলে ১০ সেপ্টেম্বর ফের লন্ডনে পাড়ি জমিয়েছেন অক্ষয়। সেখানে চলছে তার সিন্ড্রেলা’ সিনেমার শুটিং। প্রযোজকের যাতে ক্ষতি না হয়, সেজন্যই ভারাক্রান্ত হৃদয় নিয়ে শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি।

ভারতে করোনার বিধিনিষেধ উঠে যাওয়ার পর প্রথম সিনেমা হিসেবে গত ১৯ অগস্ট মুক্তি পায় অক্ষয় অভিনীত ‘বেলবটম’। রঞ্জিৎ এম তিওয়ারি পরিচালিত স্পাই থ্রিলার সিনেমাটি বড়পর্দার পর ১৬ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa