ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মাহির নতুন জীবনের জন্য সাবেক স্বামীর শুভ কামনা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
মাহির নতুন জীবনের জন্য সাবেক স্বামীর শুভ কামনা মাহিয়া মাহি, কামরুজ্জামান সরকার রাকিব ও পারভেজ মাহমুদ অপু

গত ৬ সেপ্টেম্বর ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি জানান, আগামী ১৩ সেপ্টেম্বর (সোমবার) তিনি সারপ্রাইজ দেবেন। এরপর থেকেই চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন- দ্বিতীয়বার বিয়ে করেছেন এ অভিনেত্রী! 

একাধিক সূত্রের খবরও, মাহি নাকি এরইমধ্যে দ্বিতীয় বিয়ে করেছেন! সোমবার সেই বিয়ের ঘোষণা দিচ্ছে যাচ্ছেন এ চিত্রনায়িকা।

 

বিয়ের বিষয়টি ‘অগ্নি’খ্যাত এ নায়িকা স্বীকার বা অস্বীকার কোনো উত্তর দিচ্ছেন না। ১৩ সেপ্টেম্বর বিয়ের খবরটি দিতে যাচ্ছেন কিনা সে বিষয়েও কোনো কিছু স্পষ্ট করেননি তিনি।

তবে শোনা যাচ্ছে, এরইমধ্যে নাকি গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে শুভ কর্ম সম্পাদন করে ফেলেছেন মাহি! এটি মাহি ও রাকিব- দু’জনেরই দ্বিতীয় বিয়ে।

মাহির নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন তার সাবেক স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু। তিনি বলেন, ‘মাহির নতুন জীবনের জন্য শুভকামনা। আমার চাওয়া তারা ভালো থাকুক। তার জন্য আমার অনেক অনেক দোয়া ও শুভ কামনা। ’

তিনি আরও বলেন, ‘মাহির দ্বিতীয় স্বামী রাকিবকে আমি আগে থেকেই চিনি। মাহি আমার সাথে তাকে বন্ধু হিসেবে পরিচয় করিয়ে দিয়েছে। আমরা বিভিন্ন সময় একসাথে ঘুরেছি। রাকিবের প্রথম ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। সবকিছু জেনেই মাহি বিয়ে করেছেন। বর্তমানে আগের ঘরের সন্তানদের সঙ্গেই আছেন মাহি। ’

অপুকে ভালোবেসে ২০১৬ সালে বিয়ে করেন মাহি। চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।  

যদিও রাকিবকে নিয়ে মাহি বলেছিলেন, ‘আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু। ’ এখন শুধু সময়ের অপেক্ষা সব গুঞ্জনের জট খুলতে। দেখা যাক, ১৩ সেপ্টেম্বর মাহি তার প্রিয় বন্ধুর সঙ্গে সংসার সাজানোর বিষয়টি আনুষ্ঠানিক ঘোষণা দেন কিনা? 

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa