ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বিয়ার গ্রিলসের অতিথি হচ্ছেন অজয় দেবগন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
বিয়ার গ্রিলসের অতিথি হচ্ছেন অজয় দেবগন  বিয়ার গ্রিলস ও অজয় দেবগন

বিশ্বজুড়ে জনপ্রিয় সার্ভাইভাল অভিযাত্রী বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো’র বিশেষ পর্বে অতিথি হয়ে এবার হাজির হতে যাচ্ছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। জঙ্গলে দুর্ধর্ষ অভিযানে বিয়ারের সঙ্গী হয়ে টিভি পর্দায় আসছেন এই তারকা।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দক্ষিণী মেগাস্টার রজনীকান্ত ও বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে অংশ নিতে দেখা গেছে। এবার ‘ইনটু দ্য ওয়াইল্ড’ শো’তে চ্যালেঞ্জ মোকাবিলা করতে মালদ্বীপে অ্যাডভেঞ্চারে যাবেন ‘তানহাজি’খ্যাত অভিনেতা।

ডিসকভারি চ্যানেলের বিশ্বখ্যাত জনপ্রিয় অ্যাডভেঞ্চার শো ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’র দুর্ধর্ষ অভিযাত্রী বিয়ার গ্রিলস। প্রতিকূল পরিস্থিতিতে অস্তিত্ব টিকিয়ে রাখার ভয়াবহ সংগ্রামে পৃথিবীর সবচেয়ে সিদ্ধহস্ত মানুষটা হলেন এই ব্রিটিশ তারকা। ২০১১ সালেই ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’র ধারাবাহিক পর্ব নির্মাণ বন্ধ হয়ে গিয়েছে। এখন টিভিতে শুধুমাত্র পুরনো পর্বগুলোই পুনরায় প্রদর্শিত হয়।  

অজয়কে সবশেষ ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমায় দেখা গেছে। এছাড়া বর্তমানে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ময়দান’ ও ‘মে ডে’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। খুব শিগগিরই ‘রুদ্র’ নামের একটি ওয়েব সিরিজে তার অভিষেক ঘটতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa