ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ফের পেছালো জুনিয়র এনটিআর ও রাম চরণের ‘আরআরআর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
ফের পেছালো জুনিয়র এনটিআর ও রাম চরণের ‘আরআরআর’ রাম চরণ ও জুনিয়র এনটিআর

ঠিক এক মাস পর মুক্তি পাওয়ার কথা ছিল বহুল প্রতীক্ষিত তেলেগু সিনেমা ‘আরআরআর’। কিন্তু সিনেমাটির মুক্তি আরও একবার পেছানো হয়েছে।

করোনা ভাইরাসের কারণে দক্ষিণ ভারতে এখনো বন্ধ রয়েছে প্রেক্ষাগৃহ। তাই ‘আরআরআর’র মুক্তি ফের পেছানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে নতুন মুক্তির দিন ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্মাতারা।  

‘আরআরআর’-এর টিম থেকে সামাজিক মাধ্যমে একটি পোস্টার শেয়ার করে মুক্তি পেছানোর বিষয়টি জানানো হয়েছে।

এস এস রাজামৌলি পরিচালিত বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘আরআরআর’-এ একসঙ্গে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের আলোচিত দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ।

‘বাহুবলী’খ্যাত নির্মাতা সিনেমাটি দিয়ে নিজের গড়া রেকর্ড নিজেই ভেঙেছেন। মুক্তির আগেই ‘আরআরআর’ দিয়ে তিনি ৪০০ কোটি রুপি আয় করে ছাড়িয়ে গেছেন ‘বাহুবলী ২’র প্রারম্ভিক আয়ের রেকর্ড।  

জানা গেছে, ‘আরআরআর’ সিনেমায় দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে। আগামী ১৩ অক্টোবর এটির মুক্তি পাওয়ার কথা ছিল। এর আগে চলতি বছরের ৮ জানুয়ারিতেও সিনেমাটি মুক্তি দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছিল, যা পরবর্তীতে পাল্টানো হয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa