ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আমার আর বাঁচতে ইচ্ছে করছিল না: দীপিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
আমার আর বাঁচতে ইচ্ছে করছিল না: দীপিকা দীপিকা পাড়ুকোন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সম্প্রতি অভিনেতা অমিতাভ বচ্চনের কুইজ শো ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হয়েছিলেন। তার সঙ্গে ছিলেন ‘ওম শান্তি ওম’ সিনেমার পরিচালক ফারাহ খান।

এ অনুষ্ঠান চলার ফাঁকে অমিতাভের একটি প্রশ্নের জবাবে নিজের মানসিক অবসাদের কথা তুলে ধরেন দীপিকা। তিনি জানান, ২০১৪ সালে তীব্র মানসিক অবসাদে ভুগেছিলেন তিনি। সে সময় তার কাজ করতে ভালো লাগতো না। কারো সঙ্গে দেখা করতে চাইতেন না। বাড়ির বাইরে বের হতেন না।  

দীপিকা বলেন, ‘সেই সময় বহুবার এমন মনে হয়েছে যে, বেঁচে থেকে কোনো লাভ নেই আমার। আমার আর বাঁচতে ইচ্ছে করছিল না। ’

হতাশার সাথে দীপিকার লড়াইয়ে কথা নির্মাতা ফারাহকে অশ্রুসিক্ত করে তোলে এবং অমিতাভ বচ্চনকে আবেগপ্রবণ করে তোলে। এ সময় অমিতাভ বলে ওঠেন, তিনি প্রার্থনা করবেন ওই রকম সময় যেন দীপিকার জীবনে আর ফিরে না আসে।

‘বিগ বি’ আরও বলেন, ‘আমার দৃঢ় বিশ্বাস নিজের জীবনে এই ঘটনা বলে তুমি সেইসব মানুষদের মনে সাহস জুগিয়েছ, যারা আজ তোমার মতো মানসিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে। ’

দীপিকা বর্তমানে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। সিনেমাটি নির্মাণ করছেন সিদ্ধার্থ আনন্দ। এই নির্মাতার ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। এতে তিনি প্রথমবার জুটি হতে যাচ্ছেন ঋত্বিক রোশনের সঙ্গে।

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকা অভিনীত ‘এইটি থ্রি’ সিনেমা। কবির খান পরিচালিত এ সিনেমায় স্বামী-স্ত্রীকে একত্রে দেখা যাবে। এটি হতে যাচ্ছে রণবীর-দীপিকা জুটির চতুর্থ সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa