ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ঝরঝরে ফিগারে নজর কাড়লেন মিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
ঝরঝরে ফিগারে নজর কাড়লেন মিম বিদ্যা সিনহা মিম

ঢালিউডের অন্যতম আবেদনময়ী নায়িকা বিদ্যা সিনেমা মিম। এক যুগেরও বেশি সময় ধরে ছোট ও বড় পর্দায় দর্শক মাতাচ্ছেন তিনি।

শুরু থেকেই নিজের ঝরঝরে ফিগারের জন্য দারুণ প্রশংসিত মিম। তবে করোনার লকডাউনের মধ্যে প্রায় ১০ কেজি ওজন বেড়েছিল তার। হুট করে এত ওজন বেড়ে যাওয়ায় বেশ মন খারাপ হয় এই অভিনেত্রীর। তাই আগের ফিগার ফিরে পেতে নিয়ে নেন চ্যালেঞ্জ।  

ডায়েট ও জিমে কঠোর পরিশ্রম করে মাত্র চার মাসেই ঝরিয়ে ফেললেন অতিরিক্ত ওজন। এই সুন্দরী আবারও ফিরে গিয়েছেন ঝরঝরে সেই ফিগারে।  

ফিট হতেই সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছেন মিম। আর সেই ছবিগুলো তিনি বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  

ছবিগুলো প্রকাশের পর পরই সবার নজর কেড়ে নেন ‘আমি নেতা হবো’খ্যাত এই নায়িকা। ভক্তদের প্রশংসায় ভরে গেছে কমেন্টবক্স। ছবিগুলো দেখে অনেকে মিমকে বলিউডের নায়িকাদের সঙ্গেও তুলনা করছেন।

মিমি জানান, এই ফটোশুটটি মূলত নিজের সংগ্রহে রাখার জন্যই করেছেন তিনি। কোনো কাজের উদ্দেশে নয়। ভক্তদের ভালো লাগাটা তাকে আনন্দ দেয়।

মিম বর্তমানে ব্যস্ত রয়েছেন দীপংকর দীপন পরিচালিত ‘অন্তর্জাল’ নিয়ে। সাইবার থ্রিলার গল্পের সিনেমাটিতে তার সহশিল্পী অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। এছাড়া মিম অভিনীত ‘পরান’ ও ‘দামাল’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa