ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

হরর সিনেমা ‘ম্যালিগন্যান্ট’ আসছে স্টার সিনেপ্লেক্সে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
হরর সিনেমা ‘ম্যালিগন্যান্ট’ আসছে স্টার সিনেপ্লেক্সে ‘ম্যালিগন্যান্ট’র একটি দৃশ্য

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে আগামী শুক্রবার (১০ সেপ্টেম্বর) মুক্তি পেতে যাচ্ছে হরর সিনেমা ‘ম্যালিগন্যান্ট’। একই দিনে সিনেমাটি বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সও মুক্তি পেতে যাচ্ছে।

 

‘কনজুরিং’খ্যাত নির্মাতা জেমস ওয়ানের নতুন সিনেমাটিতে অভিনয় করেছেন অ্যানাবেল ওয়ালিস, ম্যাডি হেসন, জর্জ ইয়াংসহ আরও অনেকে তারকা। ট্রেলার প্রকাশের পর থেকে সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ বেড়েই চলেছে। নির্মাণে জেমস ওয়ান যে তার নামের প্রতি সুবিচার করেছেন সেটা আঁচ করা যায় ট্রেলার দেখেই। ধারণা করা হচ্ছে এটিও তার সাফল্যে আরেকটি পালক যুক্ত করবে।

জেমস ওয়ান নিজেই ‘ম্যালিগন্যান্ট ম্যান’ নামের একটি প্রাফিক উপন্যাস লিখেছিলেন, যা ২০১১ সালে প্রকাশিত হয়েছিল। গল্পটি ক্যান্সার আক্রান্ত রোগী অ্যালান গেটসকে কেন্দ্র করে, যিনি মৃত্যুর অপেক্ষায় দিন গুনছেন। তবে তার ক্যান্সারযুক্ত টিউমারটি প্রকৃতপক্ষে এমন একটি পরজীবী হিসাবে আত্মপ্রকাশ করে যা গেটসকে অতিপ্রাকৃত ক্ষমতা দেয়। মানবজাতির চামড়ার নীচে লুকানো একটি অশুভ গোপন সমাজ আবিষ্কার করে গেটস দেশের দূষিত পরিকল্পনা বন্ধ করতে তার অনন্য শক্তি ব্যবহার করার জন্য নিজেকে নিয়োজিত করে। মূলত এই গল্পটিই দেখা যাবে সিনেমার পর্দায়।

এর আগে গা ছমছমে ভূতের সিনেমা নির্মাণ করে সবার হাড়ে কাঁপুনি ধরিয়েছেন পরিচালক জেমস ওয়ান। ‘স’, ‘অ্যাকোয়াম্যান’ এবং ‘দ্য কনজুরিং’ সিরিজ দিয়ে তিনি মাতিয়েছেন দর্শকদের। গত জুনে মুক্তি পেয়েছিল তার পরিচালনায় ‘কনজুরিং’ সিরিজের সবশেষ পর্ব ‘দ্য কনজ্যুরিং: দ্য ডেভিল মেইড মি ডু ইট’। মুক্তির প্রথম দিনেই সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ে সিনেমাটি। এবার জেমস ওয়ান মাতাতে চলেছেন ‘ম্যালিগন্যান্ট’ দিয়ে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa