ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অভিনেতা রজতের গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
অভিনেতা রজতের গাড়ির ধাক্কায় শ্রমিকের মৃত্যু রজত বেদী

বলিউড অভিনেতা রজত বেদীর গাড়ির ধাক্কায় এক শ্রমিক মারা গেছেন। বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুম্বাইয়ের কুপার হাসপাতালে চিকিৎসাধীন রাজেশ নামের ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

এ ঘটনায় অভিনেতার বিরুদ্ধে মামলা করেছে মুম্বাই পুলিশ। তবে তাকে এখনো গ্রেফতার করা হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় রজত বেদীর গাড়ির ধাক্কায় ওই পথচারী শ্রমিকের গুরুতর জখম হয়। এরপর তাকে হাসপাতালে ভর্তি করেন অভিনেতা নিজেই। কিন্তু শেষ রক্ষা আর হয়নি, শেষ পর্যন্ত মারা গিয়েছেন তিনি।

পুলিশ ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, দুর্ঘটনায় মৃত রাজেশ পেশায় একজন শ্রমিক ছিলেন। দুই দিন ধরে কুপার হাসপাতালে তার চিকিৎসা চলছিল, অবশেষে তার মৃত্যু হয়েছে।  

দুর্ঘটনার পর ডিএন নগর পুলিশ থানায় গিয়ে পুরো বিষয়টি তুলে ধরেছিলেন অভিনেতা। তিনি জানান, ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় রাস্তা পার করছিলেন, সেই সময়ই দুর্ঘটনাটি ঘটে।

অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির তিনটি ধারায় মামলা করা হয়েছে। বিষয়টি তদন্ত কড়ছে ডিএন নগর থানার পুলিশ।  

‘চালবাজ’, ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’-র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন রজত। সালমান খানের ‘পার্টনার’ এবং ঋত্বিকের ‘কোই মিল গয়া’তে নেতিবাচক চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa