ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

পরিবার দুর্ঘটনার শিকার, অভিনয় থেকে নাদিয়ার বিরতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
পরিবার দুর্ঘটনার শিকার, অভিনয় থেকে নাদিয়ার বিরতি

এক অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার শিকার হয়েছে ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়ার পরিবার। যে জন্য কাজ থেকে সাময়িক বিরতিতে গিয়েছেন তিনি।

 

সামাজিক মাধ্যমে এই অভিনেত্রী নিজেই বিষয়টি জানিয়েছেন। একই সঙ্গে নির্মাতাদের দেওয়া শিডিউল বাতিল করে ক্ষমাও চেয়ে নিয়েছেন তিনি।

নাদিয়া ফেসবুকে লেখেন, ‘আমার পরিবারের সঙ্গে একটি মারাত্মক দুর্ঘটনা হওয়ার কারণে আমি আগামী ১৫ দিন বা পরিস্থিতি স্থিতিশীল না হওয়া পর্যন্ত আমার সকল শিডিউল বাতিল করছি। আমার সময়সূচি বাতিল করার জন্য আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে, আমাকে একটু সময় দিন। আমি শিগগিরই আপনাদের কাছে ফিরে আসব। আমার পরিবারের জন্য দোয়া করবেন। জাজাকাল্লাহ খাইরান। ’

তবে কী ধরনের দুর্ঘটনার শিকার হয়েছে নাদিয়ার পরিবার, সে বিষয়ে বিস্তারিত কিছুই উল্লেখ করেননি তিনি। তার পোস্টের কমেন্ট বক্সে অনেক সহকর্মী তাকে সাহস যুগিয়েছেন।

প্রায় এক যুগেরও বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন নাদিয়া। কাজ করেছেন বহু নাটক, মিউজিক ভিডিও, বিজ্ঞাপনচিত্রে, পেয়েছেন পরিচিতি।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa