ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পড়শীর দ্বিতীয় অ্যালবামের মোড়ক উন্মোচন

প্রীতি ওয়ারেছা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১২
পড়শীর দ্বিতীয় অ্যালবামের মোড়ক উন্মোচন

ভালোবাসা দিবস উপলক্ষে এবার অডিওবাজারে আসছে উল্লেখযোগ্য সংখ্যক অ্যালবাম। ভালোবাসা দিবসের বিভিন্ন অ্যালবামের মধ্যে টপ ফেভারিট হলো পড়শীর দ্বিতীয় অ্যালবাম ‘পড়শী-২’।

অগ্নিবীণার ব্যানারে অ্যালবামটি বাজারে এসেছে।

২০০৮ সালের চ্যানেল আই ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী পড়শীর দ্বিতীয় একক অ্যালবাম ‘পড়শী ২’ -এর আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন করা হলো ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ধানমন্ডি সান্তুর রেস্টুরেন্টে। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্নিবীনার কর্ণধার খালিদ হোসেন,চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ, গায়ক তপন চৌধুরী, চিত্রনায়ক ইমন, গায়িকা কনা,ঝিলিকসহ আরো অনেকে।

পড়শীর নতুন এই অ্যালবামে থাকছে মোট ১০টি আধুনিক বাংলা গান। এ অ্যালবামের গানগুলোর সুর সঙ্গীতায়োজন করেছেন আরফিন রুমী, সন্ধি, জুয়েল মোর্শেদ, ইবরার টিপু, সাজিদ ও বাপ্পা মজুমদার। গানের কথা লিখেছেন  জুয়েল মোর্শেদ,সাজিদ, ইবরার টিপু, সুন্ধি, জীবন, জাহিদ আকবর, রাশেদ ওনীল এবং মিথীলা ইবরার। অ্যালবামটির দুটি গানে পড়শীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন জুয়েল মোর্শেদ ও আরফিন রুমী।

২০১০ সালে ‘পড়শী’ শিরোনামে এই ক্ষুদে গানরাজের প্রথম একক অ্যালবাম প্রকাশিত হয়। দশটি গান দিয়ে সাজানো এ অ্যালবামে সংগীতায়োজক ছিলেন নতুন প্রজন্মের আলোচিত ছয়জন সংগীত পরিচালক। অ্যালবামটি ঝিমিয়ে পড়া অডিও সেক্টরে ঝড় তোলে। ওই বছরের সবচেয়ে ব্যবসা সফল অ্যালবাম ছিল ‘পড়শী’।

প্রথম অ্যালবামের সাফল্যের ধারাবাহিকতায় পর পর কয়েকটি মিক্সড অ্যালবামেও পড়শীর গান  লুফে নেয় শ্রোতারা। সিনেমাতেও একের পর এক প্লে­ব্যাকের ডাক পেতে থাকেন পড়শী। এরই মধ্যে প্রায় ২০টি ছবির প্লে-ব্যাকে কণ্ঠ দিয়ে নিজের সাফল্যের ধারা বজায় রেখেছেন এই শিল্পী। স্টেজ প্রোগ্রামেও এখন গড়ে উঠেছে পড়শীর আলাদা চাহিদা। গত দু বছর স্টেজ প্রোগ্রাম ঘিরেই ছিল পড়শীর বেশি ব্যস্ততা।

প্রথম অ্যালবামটির মতোই ‘পড়শী-২’ অ্যালবামটি নিয়ে এ বছরও পড়শী জ্বলে উঠবেন বলে ধারণা করছেন অনেকে। পড়শী নিজের আশা করছেন তার দ্বিতীয় একক অ্যালবামটির গানগুলো পছন্দ করবেন শ্রোতারা। এ প্রসঙ্গে তার মন্তব্য হলো, ‘শ্রোতারা আমার গান পছন্দ করেন। তাই তাদের পছন্দের কথা মাথায় রেখেই দ্বিতীয় অ্যালবামটি অনেক যতœ নিয়ে করেছি। এই কাজটা করতে আমি অনেক লম্বা সময়ও নিয়েছি। আশা করছি শ্রোতারা আমার দ্বিতীয় একক অ্যালবামটি অবশ্যই গ্রহণ করবেন। ’

বাংলাদেশ সময় ১৭৪০,ফেব্রুয়ারি ১২, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।