ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় বিপাশা ও মালাইকা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১২
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় বিপাশা ও মালাইকা

দেশীয় ক্রিকেটের নতুন ক্রেজ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে মাঠে গড়াচ্ছে এই টি-২০ ক্রিকেটের এই নতুন উত্তেজনা।

উদ্বোধনী অনুষ্ঠান জমকালো করে তোলার সব প্রস্তুতিই এরই মধ্যে আয়োজকরা সম্পন্ন করেছেন। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে দেখা যাবে বলিউডের দুই হটগার্ল বিপাশা বসু ও মালাইকা অরোরাকে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে উত্তাপ ছড়াবেন বিপাশা বসু ও মালাইকা আরোরা। তারা চলতি সময়ের জনপ্রিয় হিন্দি গানের একাধিক নৃত্য। অনুষ্ঠানে পারফর্ম করবেন ঋতুপর্ণা সেনগুপ্তাসহ আরো বেশ কজন ভারতীয় শিল্পী। গান নিয়ে উপস্থিত হচ্ছেন বাপ্পি লাহেরি ও শান। ৯ ফেব্রুয়ারি সকালে তাদের ঢাকা পৌছার কথা।

ভারতীয় শিল্পীদের পাশাপাশি বিপিএলের জমকালো উদ্বোধনী পর্বে অংশ নিবেন দেশীয় তারকারাও। উদ্বোধনী নৃত্য পরিবেশনায় থাকছেন তারকা নৃত্যযুগল শামীম আরা নীপা ও শিবলী মোহাম্মদ এবং তাদের দল। একটি আইটেমে পারফর্ম করবে শীর্ষ নায়ক শাকিব খান ও অপু বিশ্বাস। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ অংশ নিচ্ছে হিসেবে মিলা, এলআরবি ও মাইলস সঙ্গীত পরিবেশনায় ।

বিপিএলের যাত্রা শুরুকে স্মরণীয় করে রাখতে অনুষ্ঠানে রাখা হয়েছে আকর্ষণীয় লেজার শো ও আতশবাজি প্রজ্জ্বলন।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বিকেল ৬টা থেকে, চলবে টানা তিন ঘন্টা। অনুষ্ঠানটি চ্যানেল নাইনে সরাসরি সম্প্রচার করা হবে।

বাংলাদেশ সময় ১৮৫০, ফেব্রুয়ারি ০৮. ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad