ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

বিনোদন

ইন্দিরা গান্ধি রূপে চমকে দিলেন লারা দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
ইন্দিরা গান্ধি রূপে চমকে দিলেন লারা দত্ত লারা দত্ত

১৯৮৪ সালে ভারতে একটি বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে বলিউডে নির্মিত হয়েছে ‘বেল বটম’। সম্প্রতি সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে।

যেখানে দেশটির তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধি রূপে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন সাবেক বিশ্ব সুন্দরী লারা দত্ত।

অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’ সিনেমার সাড়ে তিন মিনিটের ট্রেলার প্রকাশের পর হৈচৈ ফেলে দিয়েছে। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই আলোচনায় চলে এসেছেন লারা দত্ত। ইন্দিরা গান্ধির চরিত্রে লারা দত্তের সাজ দর্শকদের চমকে দিয়েছে। তাকে এতোটাই পারফেক্টভাবে উপস্থাপন করা হয়েছে যে, প্রথমে ট্রেলার দেখে লারা দত্তকে অনেকেই চিনতে পারেননি! 

নেটিজেনের অনেকে মন্তব্য করেন, ইন্দিরার এখনও পর্যন্ত সেরা সাজ লারা দত্তের। কেউ কেউ আবার মেকআপ আর্টিস্টকে জাতীয় পুরস্কার দেওয়ার দাবিও করছেন!

পরিচালক রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত সিনেমাটি গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা কালে বারবার পেছাতে থাকে ‘বেল বটম’-এর মুক্তি। সিনেমার গোটা টিম ওটিটিতে এটি মুক্তি দিতে নারাজ ছিল। আর তাই আগামী ১৯ আগস্ট ‘বেল বটম’ প্রেক্ষাগৃহেই মুক্তি পেতে যাচ্ছে।

যশরাজ ফিল্মসের ব্যানারের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন বাণী কাপুর।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa