ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

পাওলির পরিচালনায় নায়ক হচ্ছেন অনির্বাণ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
পাওলির পরিচালনায় নায়ক হচ্ছেন অনির্বাণ! পাওলি ও অনির্বাণ

২০১৬ সালে ‘জুলফিকার’ সিনেমায় কলকাতার নন্দিত পরিচালক সৃজিত মুখার্জির পরিচালনায় অভিনয় করেছিলেন অভিনেত্রী পাওলি দাম। মাঝে কেটে গেছে ৫ বছর।

কিন্তু এতো বছর তাদের দু’জনে একসঙ্গে আর কাজ করা হয়ে ওঠেনি।

তবে এই দীর্ঘ সময়ের বিরতি ভেঙে ফের সৃজিতের পরিচালনায় জুটি বাঁধতে চলেছেন পাওলি। সিনেমার নাম ‘লহ গৌরাঙ্গের নাম রে’। এতে পাওলির সঙ্গে আরও দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে। সৃজিতের হাত ধরেই এই দুই তারকা প্রথমবার জুটি বাঁধছেন বড় পর্দায়। কিন্তু নায়ক-নায়িকা নয়, পরিচালক ও নায়ক হিসেবে দেখা যাবে তাদের!

মূলত সিনেমাটিতে আরেকটি সিনেমা নির্মাণের গল্প দেখা যাবে। যেখানে পরিচালক চরিত্রে পাওলি এবং নায়কের চরিত্রে অনির্বাণ অভিনয় করবেন।

পাওলি প্রসঙ্গে সৃজিত পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে বলেন, পাওলি এমন অভিনেত্রী যে ‘তৈরি’ হয়েই সেটে আসেন। মানে একেবারে চরিত্রের মধ্যে ঢুকেই। আলাদা করে ওকে আর শটের সময় তেমন নির্দেশ দেওয়ার প্রয়োজন হয় না।  

তিনি আরও জানান, ‘জুলফিকার’ সিনেমার পর থেকেই পাওলির সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল তার। কিন্তু ব্যাটে-বলে এতোদিন মেলেনি। অনির্বাণও তাই। এই নতুন জুটি অবশ্যই দর্শকরা পছন্দ করবেন বলেই তার প্রত্যাশা।

চৈতন্য মহাপ্রভুর কাহিনি নিয়ে ‘লহ গৌরাঙ্গের নাম রে’ সিনেমাটি তৈরি করছেন সৃজিত। এতে চৈতন্য ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। শোনা যাচ্ছে পরমব্রত, প্রিয়াঙ্কা, অনির্বাণ প্রতিটি চরিত্রের মধ্যে পরস্পরের সঙ্গে একটি যোগসূত্র রয়েছে। চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa