ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

বিনোদন

নাক কাটলেন সারা আলী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
নাক কাটলেন সারা আলী!

হঠাৎ একি কাণ্ড! জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খানের নাক কেটে গিয়ে এক্কেবারে রক্তারক্তি পরিস্থিতি।   আর সেই ভিডিওই অভিনেত্রী শেয়ার করলেন ইনস্টাগ্রামে।



যা দেখে অনুরাগীরা বেজায় চিন্তায় পড়ে গেছেন। সারা আদৌ ঠিক আছেন কিনা? কী করেই বা এমন কাণ্ড ঘটলো? এহেন হাজারো প্রশ্নের বন্যা বয়ে গেছে সাইফকন্যার পোস্টের কমেন্ট বক্সে।

কেমন করে নাক কেটে গিয়ে রক্তারক্তি কাণ্ড ঘটেছে, সে তথ্যও ভিডিওতে দেননি অভিনেত্রী। তবে, তিনি ক্যাপশনে এই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন তার মা অমৃতা সিং আর বাবা সাইফ আলী খানের কাছ।  

নাকের ব্যথা ভুলে কিছুটা রসিকতা করেই লিখেছেন, সরি! মা-বাবা। আমি নাক কেটে ফেলেছি।  ঠাট্টা করে সারা এখানে নাক কাটানো অর্থাৎ সম্মানহানির কথাই বলেছেন।

ভিডিওটিতে সারাকে দেখা গেল নাকে ব্যান্ডেজ নিয়ে। ধীরে ধীরে ওই ব্যান্ডেজ সরাতেই প্রকাশ্যে এলো নাকের ক্ষত। কিন্তু কী করে এমনটা ঘটল?  তা অবশ্য সারা সে তথ্য ভক্তদের দেননি। তাই বেজায় চিন্তায় অভিনেত্রীর অনুরাগীরা। তারা নায়িকাকে আর্জি জানিয়েছেন নিজের খেয়াল রাখার জন্য।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

সারা বিস্তারিত না জানালেও, নেটিজেনরা কিন্তু ধরে ফেলেছেন সারার এই কারসাজি। অনেকে মনে করছেন মেকআপ করে সারা সবাইকে বোকা বানাচ্ছেন! সারা কিন্তু এর উত্তরে শুধুই মুচকি হাসছেন।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa