ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

তানভীরের গানে ফিরছে ‘পাখি-অরণ্য’র রসায়ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
তানভীরের গানে ফিরছে ‘পাখি-অরণ্য’র রসায়ন

কলকাতা: বাংলা ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র সুবাদেই দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছিল পাখি-অরণ্য জুটি। অর্থাৎ যশ এবং মধুমিতা।

 

তবে এরপর পাখি-অরণ্যকে নতুন কোনো সিরিয়ালে দেখা যাবে তা নিয়ে কয়েকদিন ধরে কানাঘুষো চলছিল টলিপাড়ায়।

এসভিএফ সংস্থার কর্তা মহেন্দ্র সোনি বিষয়টি স্পষ্ট করেছেন। সংস্থাটির নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে’তে দেখা যাবে ‘পাখি-অরণ্য’ জুটিকে। গানটি গেয়েছেন বাংলাদেশের কণ্ঠশিল্পী তানভীর ইভান। যার সুরেলা কণ্ঠ ইতোমধ্যেই সাড়া ফেলেছে পশ্চিমবাংলার নবীর প্রজন্মের মধ্যেও।

বিশেষ করে তানভীরের গাওয়া ‘অভিমান’ এবং ‘অভিযোগ’গান দুটি যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এবার এসভিএফের হাত ধরে আরও একটি রোম্যান্টিক গান শ্রোতাদের জন্য আনতে চলেছেন তানভীর। সেই গানের মিউজিক ভিডিওতেই দেখা যাবে যশ ও মধুমিতাকে।

তানভীরের কণ্ঠে ‘ও মন রে’গানটি যে হিট হবেই, তা বলাই বাহুল্য। ফলে পর্দায় ফের একবার পাখি-অরণ্য জুটিকে দেখে তাদের ফ্যানেরাও খুশি হবেন, এমনটাই মতো প্রযোজনা সংস্থার।

মিউজিক ভিডিওটির পরিচালনা করবেন কোরিওগ্রাফার তথা পরিচালক বাবা যাদব। ক্যামেরার দায়িত্বে সমীক হালদার। খুব শিগগিরিই এসভিএফ মিউজিক-এ মুক্তি পাবে ‘ও মন রে’।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
ভিএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa