ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

সেই ভাইরাল শিশুকে নিয়ে ‘বাচপান কা পেয়ার’ রিমেক করছেন বাদশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
সেই ভাইরাল শিশুকে নিয়ে ‘বাচপান কা পেয়ার’ রিমেক করছেন বাদশা সহদেবের সঙ্গে বাদশা

বর্তমানে সামাজিক মাধ্যমে ব্যাপক ভাইরাল গান ‘জানে মেরি জানেমান বাচপান কা পেয়ার…’। স্কুল ইউনিফর্ম পরা এক শিশুর কণ্ঠে গাওয়া গানটি ভারতের পাশাপাশি বাংলাদেশেও ভাইরাল হয়েছে।

ফেসবুক, ইউটিউব কিংবা টিকটকের মতো প্ল্যাটফর্মে গানটি অসংখ্য মানুষ শেয়ার করেছেন। গানটির সঙ্গে ভিডিও তৈরি করে অনেকে উপস্থিত হচ্ছেন নানা ধরনের অঙ্গভঙ্গিতে।

সহদেব নামের সেই ভাইরাল শিশুটির সঙ্গে সম্প্রতি দেখা করেছেন হিন্দি গানের জনপ্রিয় গায়ক ও র‍্যাপার বাদশা। শিশুটির সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। জানিয়েছেন, ‘বাচপান কা পেয়ার’ গানটি রিমেক করতে যাচ্ছেন তিনি।

শিশুটির সঙ্গে তোলা ছবি শেয়ার করে ক্যাপশনে বাদশা লেখেন, ‘বাচপান কা পেয়ার, শিগগিরই আসছে। ’ 

এতেই বোঝা যাচ্ছে, বাদশা এই গানটি পুনরায় তৈরি করে মুক্তি দিতে যাচ্ছেন।

ছত্তিশগড়ের সুকমা এলাকার ছিনগড় ব্লকের বাসিন্দা সহদেব। তার গানের যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা অন্তত দু’বছর আগের। হুট করেই যা সম্প্রতি ভাইরাল হয়েছে। স্কুলের পোশাকে ক্লাসরুমে ‘জানে মেরি জানেমন বাচপন কা পেয়ার’ গানটি গায় শিশুটি। মূল গানটি আসলে রতন কাহার নামের এক শিল্পীর।  

সাধারণ মানুষের সঙ্গে তারকারাও গানটি বেশ পছন্দ করেছেন। কিছুদিন আগেই কপিল শর্মা ও ভারতী সিং সহদেবের মতো গান গেয়ে ভিডিও আপলোড করেছেন।

 

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa