ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মীরাক্কেল খুলনার অডিশন শুরু

শেখ হেদায়েতুল্লাহ, খুলনা জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১২
মীরাক্কেল খুলনার অডিশন শুরু

খুলনা জেলা শিল্পকলা একাডেমীতে ৮ ফেব্রুয়ারি বুধবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়েছে কলকাতার জি-বাংলা চ্যানেলের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ প্রতিযোগিতার খুলনা অডিশন। চলে বিকেল ৫টা পর্যন্ত।

 

অডিশনে বিচারক হিসেবে উপস্থিত রয়েছেন, গানের রিয়েলিটি শো ভয়েস অব নেশন’এ ঝংকার, সাঈদ আহমেদ পরাগও ফেরদৌস নাঈম পরাগ। মীরাক্কেলের প্রধান বিচারক হিসেবে রয়েছেন শুবংকর চট্রোপ্যাধ্যায়, সুদীপ্ত ভৌমিক, অভিজিৎ সেন ও অভিষেক।

এদিকে এই প্রতিযোগিতায় অংশগ্রহনেচ্ছুরা সকাল থেকেই নগরীর শের এ বাংলা রোডে অবস্থিত জেলা শিল্পকলা একাডেমি কার্যালয়ের সামনে শত শত তরণ-তরুনী রেজিষ্ট্রশন করতে সানিবদ্ধ হয়ে অপেক্ষা করছিলেন। সবার অপেক্ষা কখন তিনি অডিশনে ডাক পাবেন। নিজের প্রতিভার বিকাশ ঘটানোর সুযোগ পাবেন। প্রতিযোগিতা ফলাফল হয়তো সন্ধ্যা নাগাদ পাওয়া যেতে পারে বলে জানালেন লামর্বাডস’র করডিনেটর (সেলস্ এ্যান্ড মাকের্টিs) এমডি ফেরদৌস নাঈম পরাগ।

ভারতীয় জি-বাংলার জনপ্রিয় এই অনুষ্ঠানটি বাংলাদেশেও বেশ জনপ্রিয়। এতে অংশ নিচ্ছেন বাংলাদেশের প্রতিযোগীও। তারই অংশ হিসেবে খুলনায় বুধবার অনুষ্ঠিত হচ্ছে অডিশন।

বাংলাদেশ সময় ১৬৩৫, ফেব্রুয়ারি ৮, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।