ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

বিনোদন

নাম থেকে স্বামীর পদবি মুছে ফেললেন সামান্তা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
নাম থেকে স্বামীর পদবি মুছে ফেললেন সামান্তা  স্বামীর সঙ্গে সামান্তা

দক্ষিণ ভারতীয় সিনেমার অভিনেত্রী সামান্তা রুথ প্রভু ২০১৭ সালে অভিনেতা নাগা চৈতন্য আক্কিনেনিকে বিয়ে করেন। বিয়ের আগে সাত বছর প্রেম করেছেন তারা।

আর বিয়ের পর স্বামীর পদবী যুক্ত করে এই অভিনেত্রী নাম রাখেন সামান্তা আক্কেনেনি। সামাজিক মাধ্যম থেকে শুরু করে সব জাগায় এই নামটি ব্যবহার শুরু করেন তিনি।

কিন্তু এবার নাম থেকে স্বামীর পদবী মুছে ফেলেছেন সামান্তা। এতে তাদের সংসার ভাঙার গুঞ্জনও উঠেছে! 

সম্প্রতি ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুক থেকে স্বামীর নামের পদবি মুছে ফেলার বিষয়ে কথা স্বীকার করেছেন সামান্তা। তবে সংসার ভাঙা কিংবা ডিভোর্সের বিষয়ে কোনো তথ্য দেননি এই অভিনেত্রী।  

এ প্রসঙ্গে সামান্তা বলেন, ‘আমার নিজের একটা পরিচয় ছিল। যে পরিচয়টা কষ্টে অর্জিত। কিন্তু গত কয়েক বছরে সেই পরিচয়টা অন্য কোনো নামের আড়ালে ঢেকে যাচ্ছে। আমি আমার পরিচয়ে পরিচিত হতে চাই। ’

সামান্তার এমন মন্তব্য ভালো চোখে দেখছেন না তার ভক্তরা। অনেকের ধারণা, স্বামী চৈতন্যের সঙ্গে তার সম্পর্কটা ভালো যাচ্ছে না। এ জন্যই স্বামীর পদবী সরিয়ে ফেলেছেন  তিনি। বিচ্ছেদের দিকে এগিয়ে চলছে তাদের সংসার! যদিও এ বিষয়ে সামান্তা ও চৈতন্য কেউই মুখ খোলেননি।

দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য আক্কিনেনির সঙ্গে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় জুটি বাঁধেন সামান্তা। সিনেমাটিতে কাজের সময়ই দু’জনের মধ্যে ভালোলাগা তৈরি হয়। এরপর মন দেওয়া-নেওয়া। টানা সাত বছর প্রেমের পর ২০১৭ সালের  ৬ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন তারা।  

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa