ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

বিনোদন

আমি সালমান খানের মতো ভার্জিন: টাইগার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
আমি সালমান খানের মতো ভার্জিন: টাইগার টাইগার শ্রফ

বলিউডের আলোচিত নায়ক টাইগার শ্রফের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। মার্শাল আর্ট থেকে শুরু করে লুক, সুঠামদেহ ও তার নাচের দক্ষতা এবং অ্যাকশন মন জয় করে নিয়েছে অগণিত ভক্তের।

 

টাইগারের ভক্তদের মধ্যে নারীর সংখ্যা কম নয়। কিন্তু হাজারো রমণীর এই প্রিয় নায়ক দাবি করলেন, তিনি নাকি এখনো ভার্জিন! 

সম্প্রতি বলিউডের 'ভাইজান' সালমান খানের ভাই আরবাজ খানের এক চ্যাট শো’তে এসে এমন দাবি করেন টাইগার। এই শোয়ে আরবাজ খান ভক্তদের বেশ কিছু প্রশ্ন টাইগারের কাছে তুলে ধরেন।  

সেখানে একটি প্রশ্ন ছিল, 'টাইগার কি ভার্জিন?' এমন প্রশ্নে টাইগারের বেশ রসিকতা করে উত্তর দিয়ে বলেন, ‘হ্যাঁ আমি ভার্জিন, একেবারে সালমান খানের মতো!’ উত্তর শুনে হাসি চেপে রাখতে পারেননি আরবাজ, হেসে লুটিয়ে পড়েন টাইগার নিজেও।

এই মন্তব্যের পর তাকে নিয়ে ট্রল শুরু করেন অনুরাগীরা। কিন্তু এসবের একদমই পাত্তা দিচ্ছেন না টাইগার।  আরবাজের শো'টিতে টাইগার তার প্রথম সিনেমা মুক্তির আগে তাকে নিয়ে করা ট্রলের জবাবও দিয়েছেন।  

এর আগে ২০১৯ সালে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসে সালমান খান দাবি করেছিলেন তিনি ভার্জিন। আরও জানিয়েছিলেন তিনি নাকি সিঙ্গেল!

এদিকে, টাইগার এবং দিশার প্রেম সম্পর্কটা বি-টাউনের ওপেন সিক্রেট। প্রকাশ্যে নিজেদের প্রেম সম্পর্কে স্বীকৃতি না দিলেও আকারে ইঙ্গিতে দুজনে হামেশাই জানিয়ে দেন একে অপরকে কতটা ভালোবাসেন। ভক্তদের প্রত্যাশা শিগগিরই তারা বিয়রে পিঁড়িতে বসবেন।  

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa