ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

শ্রাবন্তীর স্বামীর নামে খোলা হলো ফ্যান ক্লাব!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
শ্রাবন্তীর স্বামীর নামে খোলা হলো ফ্যান ক্লাব! রোশন ও শ্রাবন্তী

কয়েক বছর আগেও টলিপাড়ায় অপরিচিত ছিলেন রোশান সিং। পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তীকে বিয়ে করে আলোচনায় আসেন সাবেক এই কেবিন ক্রু।

 

২০১৯ সালে অনেকটা গোপনে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী-রোশান। এরপর থেকেই রাতারাতি ‘তারকা’ বনে যান রোশান। সেই ধারাবাহিকতায় ভক্তদের ভালোবাসায় সোশ্যাল মিডিয়ায় খোলা হলো ‘রোশন সিং ফ্যান ক্লাব’।  

শনিবার (৩১ জুলাই) নায়ক সুলভ রোশানের ফ্যান ক্লাব গড়ে তোলেন তার অনুরাগীরা। এর মাত্র একদিনেই ইনস্টাগ্রামের গ্রুপটিতে ১২ টি পোস্ট শেয়ার করা হয়েছে। যেখানে রোশানের ছবি ও ভিডিও দেখা যায়। আর অ্যাকাউন্টটির বায়ো-তে লেখা হয়েছে, ‘এক সাধারণ, মিষ্টি এবং বিনয়ী মানুষ, যিনি শরীরচর্চা এবং নিজের জীবন নিয়ে থাকতে ভালোবাসেন’।  

অনুরাগীদের তৈরি করা ফ্যান ক্লাবটি নজর এড়ায়নি রোশানের। ফ্যান ক্লাবে অনুরাগীদের শেয়ার করা বেশ কিছু পোস্ট নিজের অ্যাকাউন্টে রি-শেয়ার করেছেন রোশন। এতে রোশান বুঝিয়ে দিয়েছেন ভক্তদের সঙ্গেই আছেন তিনি।  

শ্রাবন্তী অভিনয়ে সাফল্য পেলেও খুব বেশি সংসার করা হয়ে উঠে না তার। রোশানকে বিয়ের আগেও দুইটি সংসার ভেঙেছে তার। এবারে সংসারেও এক বছরের মাথায় ভাঙনের সুর শোনা যায়। আনুষ্ঠানিক বিচ্ছেদ না হলেও এই অভিনেত্রী জানিয়ে দিয়েছেন এই সংসার আর করবেন না তিনি।  

অন্যদিকে রোশান চান শ্রাবন্তীর সঙ্গে সংসারটি টিকিয়ে রাখতে। এ জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। স্ত্রীকে ফিরে পেতে বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন। চলতি মাসের ২১ তারিখ এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আদালত।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa