ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

সাড়া ফেলেছে সোহেল আরমানের ‘অন্য এক প্রেম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
সাড়া ফেলেছে সোহেল আরমানের ‘অন্য এক প্রেম’

ঈদুল আজহা উপলক্ষে টেলিভিশনে প্রচারিত শতাধিক নাটকের মধ্যে পরিচালক সোহেল আরমানের ‘অন্য এক প্রেম’ দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। নাটকটি দেখে ইউটিউবের কমেন্ট বক্সে প্রশংসা করছেন অসংখ্য হাজারো দর্শক।

ঈদের চতুর্থ দিন নাটকটি বেসরকারি চ্যানেল আরটিভিতে প্রচার হয়। এর পরদিন টেলিভিশনটির ইউটিউব চ্যানেলে নাটকটি অবমুক্ত করে। ইউটিউবে এখন পর্যন্ত নাটকটি ৯ লাখোবারেরও বেশি দেখা হয়েছে। নাটকটির বেশকিছু সংলাপ দর্শকের হৃদয় ছুঁয়েছে।

পরিচালক সোহেল আরমান বাংলানিউজকে বলেন, ‘নাকটিতে সবাই চমৎকার অভিনয় করেছেন। বিভিন্ন মহলে নাটকটির প্রশংসা পাচ্ছি। এই কৃতিত্ব আমার পুরো টিমের। সবার আন্তরিকতায় কাজটি সুন্দরভাবে করা সম্ভব হয়েছে। ’

তিনি আরও জানান, নাটকটির পরতে পরতে বিসর্জন নামের ধ্রুব তারাটাই ছিল জ্বলজ্বলে উজ্জ্বল। কখনো প্রেম, ভালোবাসা কিংবা আত্মসম্মান জীবন ও সম্পর্কের কাছে অবনত হয়। ত্যাগ সব সময় ভালোবাসাকে মহান করে তোলে আর সেই ভালোবাসা রূপ নেয় অন্য এক প্রেমে।  

পরিচালনার পাশাপাশি নাটকটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য সোহেল আরমান নিজেই করেছেন।

এতে আবির চরিত্রে অপূর্ব, মাহা চরিত্রে মেহজাবিন চৌধুরী এবং অপূর্বের বাবার চরিত্রে কিংবদন্তি অভিনেতা মামুনুর রশিদ অভিনয় করেছেন। এছাড়াও রয়েছেন কায়েশ চৌধুরী, শশী আফরোজা, পলাশ লোহ, রাবেল আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এমআরএ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa