ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

বিনোদন

অভিনেতা মুকিত জাকারিয়ার মাতৃবিয়োগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
অভিনেতা মুকিত জাকারিয়ার মাতৃবিয়োগ মুকিত জাকারিয়া

মা হারিয়েছেন জনপ্রিয় অভিনেতা মুকিত জাকারিয়া। তার মা তাহমিনা খাতুন বুধবার (২৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নোয়াখালীর চৌমুহনীতে ইন্তেকাল করেছেন।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মায়ের মৃত্যুর খবর শুনে বুধবার রাতেই গ্রামের বাড়িতে ছুটে যান মুকিত জাকারিয়া। এরপর জানাজা শেষে বাবার কবরের পাশে মাকে চিরশায়িত করেছেন তিনি।

মুকিত জাকারিয়া বাংলানিউজকে বলেন, ‘রাতেই আমি গ্রামের বাড়িতে আসি। সকাল থেকে খুব বৃষ্টি হচ্ছিল। মায়ের দাফনকার্যের প্রস্তুতির কিছুক্ষণ আগে বৃষ্টি থেমে যায় এবং সবকিছু সম্পন্ন হওয়ার পর বৃষ্টি ফের শুরু হয়। আমার মা খুবই ধার্মীক ছিলেন, এটা হয়তো আল্লাহ্‌র রহমত ছিল। ’

তিনি জানান, দাফনকার্য সম্পন্ন হওয়ার পর তিনি আবার ঢাকায় ফিরে আসছেন। বাবা ও মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেতা।

মুকিত জাকারিয়ার মায়ের বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগের সঙ্গে কিডনি রোগেও আক্রান্ত ছিলেন।

নোয়াখালীর বেগমগঞ্জ থানার হাজীপুর গ্রামে মুকিত জাকারিয়ার জন্ম। তার বাবা প্রয়াত ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান। মুকিতের মায়ের মৃত্যুতে শোবিজে অঙ্গনের অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa